1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মোটরসাইকেল নিয়ে পদ্মা সেতু পাড়ি দেওয়ায় যুবক আটক

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৭, ২০২২, ০৬:০৯ পিএম মোটরসাইকেল নিয়ে পদ্মা সেতু পাড়ি দেওয়ায় যুবক আটক

শরীয়তপুরঃ মোটরসাইকেল নিয়ে পদ্মা সেতু পাড়ি দেওয়ায় মো. খালেদ মাহফুজ (২২) নামে এক যুবককে আটক করেছে সেতুতে টহলরত সেনাবাহিনীর সদস্যরা। বৃহস্পতিবার (৭ জুলাই) বেলা সারে ১১টার দিকে জাজিরা প্রান্ত থেকে ওই যুবককে আটক করা হয়।

মো. খালেদ মাহফুজ নড়াইল জেলার নরাগাতি থানার পানিপারা গ্রামের গোলাম মোস্তফার ছেলে। পরে পদ্মা দক্ষিণ থানায় হস্তান্তর করে সেনাটহল দলের সদস্যরা।

পুলিশ সূত্র জানায়, পদ্মা সেতুর মাওয়া প্রান্ত দিয়ে টোল না দিয়ে মোটরসাইকেল নিয়ে পদ্মা সেতুতে উঠে পড়েন বাইকার মাহফুজ। সেতু পার হয়ে জাজিরা প্রান্তে আসলে সেনাবাহিনীর টহল দলের সদস্যদের নজরে পড়ে। এ সময় তারা তাকে আটক করে। পরে তারা পদ্মা সেতু দক্ষিণ থানায় মাহফুজকে হস্তান্তর করে। 

পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মোস্তাফিজুর রহমান বলেন, মাহফুজ মাওয়া প্রান্ত  টোল প্লাজা দিয়ে পদ্মা সেতুর জাজিরা প্রান্তে চলে আসেন। তিনি আমাদের হেফাজতে আছেন। তার বিরুদ্ধে সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner