1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

দুপচাঁচিয়ায় পুলিশের অভিযানে আটক ৪

উপজেলা প্রতিনিধি,দুপচাঁচিয়া (বগুড়া) : প্রকাশিত: জুন ২৭, ২০২২, ০৬:৫২ পিএম দুপচাঁচিয়ায় পুলিশের অভিযানে আটক ৪

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় আটককৃত ৪ ব্যক্তি কে সোমবার (২৭ জুন) আদালতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে রোববার (২৬ জুন) রাতে তাদের আটক করা হয়।

মাদক ব্যবসার অভিযোগে আটককৃতরা দুপচাঁচিয়া উপজেলার সাবলা গ্রামের মৃত ইসমাইল আকন্দের ছেলে মেহেরুল ইসলাম (৫৫), মহকুড়ি গ্রামের আজিবর রহমানের ছেলে শাহিদুল (৫০), আয়েন আকন্দের ছেলে শহিদ আকন্দ (৪৫) এবং চুরি মামলার আসামি হিসাবে আটক বড়ধাপের আহম্মদ আলীর ছেলে সোহেল মন্ডল (৩০)।

পুলিশ জানায়, মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে রোববার রাতে দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভাস্থ তালোড়া বাজারের একটি সেলুনের দোকানের সামনে মাদক বিক্রির জন্য অবস্থানরত মেহরুল ইসলাম কে ২ গ্রাম হিরোইনসহ আটক করা হয়।

অপর অভিযানে দুপচাঁচিয়া উপজেলার আলতাফনগর বাজার এলাকার মেসার্স খাঁজা পেট্রোল পাম্পের সামনে মাদক বিক্রির চেষ্টাকালে ১২০ গাঁজাসহ শাহিদুল এবং শহিদ আকন্দ কে আটক করে পুলিশ।

এছাড়া একটি চুরি মামলায় পুলিশের তদন্তেপ্রাপ্ত আসামি হিসাবে সোহেল মন্ডল কে অভিযানের মাধ্যমে আটক করা হয়।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানায়, মাদকবিরোধী  পৃথক অভিযানে আটককৃতদের বিরুদ্ধে পৃথকভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

দেওয়ান পলাশ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner