1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

স্বপ্ন পদ্মা ও সেতুকে উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২০, ২০২২, ০৮:২৬ পিএম স্বপ্ন পদ্মা ও সেতুকে উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে যুবলীগ নেতা অপু-অ্যানি দম্পতির ঘরে একসঙ্গে জন্ম নেওয়া তিন নবজাতক স্বপ্ন, পদ্মা ও সেতুকে শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপহারস্বরূপ নবজাতক-ত্রয়ী পেয়েছে এক ভরী ওজনের তিনটি চেইন, ফলমূল ও ফুল।

সোমবার (২০ জুন) বিকেল সাড়ে ৬টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুশফিক এসব উপহার নিয়ে আসেন আশরাফুল ইসলাম অপুর নবীগঞ্জ উত্তরপাড়া এলাকার নিজ বাড়িতে। এ সময় ওই বাড়িতে সৃষ্টি হয় আনন্দঘন পরিবেশ।

বিষয়টি নিশ্চিত করেছেন তিন নবজাতকের বাবা আশরাফুল ইসলাম অপু। তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাদের সন্তানদের জন্য উপহার পাঠাবেন, বিষয়টি এখনো বিশ্বাস হচ্ছে না। আমি দলের একজন ক্ষুদ্র কর্মী। সারা জীবনের আশা ছিল প্রধানমন্ত্রীর কাছ থেকে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ কিছু পাব, কিন্তু আমার তিন সন্তানের নামের বিষয়টিতে আমি ও আমার সন্তানরা তার দৃষ্টিতে আসব, এটা কখনো ভাবিনি।

প্রধানমন্ত্রীর উপহার প্রসঙ্গে তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে উপহার দিয়েছেন, এটাই অনেক বড় পাওয়া। কী দিয়েছেন, সেটা বিবেচ্য বিষয় না। আমি প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সঙ্গে সৃষ্টিকর্তার কাছে তর সুস্বাস্থ্যের জন্য দোয়া চাই। তিনি প্রত্যেক শিশুর জন্য এক ভরি ওজনের তিনটি চেইন, ফলমূল ও ফুল পাঠিয়েছেন। তার এই উপহার আমাদের আনন্দকে আরও বাড়িয়ে তুলেছে।

অপু বলেন, সংবাদ প্রকাশ হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী বিষয়টি অবগত হয়েছেন। তাই আমি যেসব সাংবাদিক ভাই আমার বাচ্চাদের নিয়ে খবর প্রকাশ করেছেন, তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানাই।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়কের একটি বেসরকারি হাসপাতালে শুক্রবার (১৭ জুন) সকাল সাড়ে ১০টায় ওই তিন শিশু ভূমিষ্ঠ হয়। পরে যুবলীগের সঙ্গে জড়িত অপু এ মাসে উদ্বোধনের অপেক্ষায় থাকা স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিল রেখে এক ছেলে ও দুই মেয়ের নাম রাখেন স্বপ্ন, পদ্মা ও সেতু।

এসআই

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner