1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

৩৪ ঘণ্টা পর হাওরে নিখোঁজ ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ১৬, ২০২২, ১০:২৮ এএম ৩৪ ঘণ্টা পর হাওরে নিখোঁজ ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জঃ হাওরে ঘুরতে গিয়ে ট্রলার থেকে নদীতে পড়ে নিখোঁজ ছাত্রলীগ নেতা হাবিবুল্লাহ হাবিবের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ৩৪ ঘণ্টা পর বৃহস্পতিবার (১৬ জুন) ভোর ৫টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দূরে করিমগঞ্জের নোয়াবাদ ইউনিয়নের আলীনগর গ্রামের পাশে নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

হাবিবুল্লাহ হাবিব কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়নের মারিয়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে। তিনি মারিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক ছিলেন।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার আবুজর গিফারী এর সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১৪ জুন) বন্ধুদের সঙ্গে হাওরে ঘুরতে গিয়ে ট্রলার থেকে পড়ে নিখোঁজ হন কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মো. হাবিবুল্লাহ হাবিব (২৮)। তিনি সদর উপজেলা মারিয়া গ্রামের হাজী ইদ্রিস আলীর ছেলে এবং শহরের ওয়ালী নেওয়াজ খান কলেজের স্নাতক শিক্ষার্থী।

স্বজনরা জানান, মঙ্গলবার সকালে বন্ধুদের সঙ্গে হাওরের অলওয়েদার সড়কে ঘুরতে যান হাবিব। ভ্রমণ শেষে এদিন সন্ধ্যায় ইঞ্জিনচালিত ট্রলারে করে করিমগঞ্জ উপজেলার বালিখলা ঘাটে ফেরার পথে সুতাপাড়া এলাকায় ধনু নদীতে পড়ে নিখোঁজ হন হাবিব।

ঘটনার পর থেকে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে ধনু নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner