1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ঋণ পরিশোধ করতে বলায় ব্যাংক কর্মকর্তাকে থাপ্পড়

জেলা প্রতিনিধি, লালমনিরহাট প্রকাশিত: জুন ৬, ২০২২, ০৮:৩৩ পিএম ঋণ পরিশোধ করতে বলায় ব্যাংক কর্মকর্তাকে থাপ্পড়

লালমনিরহাটঃ ঋণ পরিশোধ করতে বলায় লালমনিরহাটের হাতীবান্ধায় ব্যাংক কর্মকর্তাকে চড়-থাপ্পড় দেওয়ার অভিযোগ পাওয়া গেছে স্বেচ্ছাসেবক লীগের নেতা জর্জিস আলম দরদীর বিরুদ্ধে। মারধরের বিষয়টি ধামাচাপা দিতে ও আপস-মীমাংসা করার জন্য ভুক্তভোগীকে নানা ধরনের হুমকি দেওয়ারও অভিযোগ উঠেছে।

এ ঘটনায় সোমবার (৬ জুন) সকালে পাঁচজনের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ব্যাংক কর্মকর্তা আদম মালিক নিস্তার। এর আগে রোববার অফিস চালাকলীন হাতীবান্ধা কর্মসংস্থান ব্যাংকে এ ঘটনা ঘটেছে।

অভিযুক্ত জর্জিস আলম দরদী হাতীবান্ধা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। ভুক্তভোগী ব্যাংক কর্মকর্তা আদম মালিক নিস্তার কর্মসংস্থান ব্যাংক হাতীবান্ধা শাখার ম্যানেজার।

লিখিত অভিযোগ থেকে জানা গেছে, ২০১৫ সালে কর্মসংস্থান ব্যাংক থেকে ৯৫ হাজার টাকা ঋণ নেন জর্জিস আলম। এরপর সেই টাকা পরিশোধ নিয়ে তালবাহানা শুরু করেন তিনি। বর্তমানে ব্যাংক তার কাছে সুদ-আসলে ১ লাখ ৫৪ হাজার টাকা পাওনা। ঋণ পরিশোধ করার জন্য জর্জিস আলমকে অবগত করে ব্যাংক কর্তৃপক্ষ। গত ২ জুন (বৃহস্পতিবার) ঋণ পরিশোধের টাকা নিয়ে ব্যাংক ম্যানেজারের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। এর জেরে গতকাল রোববার ব্যাংক ম্যানেজার আদম মালিক নিস্তার ও সহকারী ম্যানেজার শাহ আলমকে চড়-থাপ্পড় দিয়ে মারধর করেন জর্জিস আলম ও তার লোকজন।

এ বিষয়ে হাতীবান্ধা কর্মসংস্থান ব্যাংকের সহকারী ম্যানেজার শাহ আলম বলেন, ঋণ পরিশোধ করতে বলায় জর্জিস আলম ও তার লোক আমাদের মারধর করেছে। তার লোক রব্বানী আমাকে চড় দিয়েছে। এ নিয়ে থানায় অভিযোগ করা হয়েছে।

ঋণ পরিশোধ করতে বলায় জর্জিস আলমের লোক রব্বানী আমাকে চড় দিয়েছেন বলেই কান্নায় ভেঙে পড়েন হাতীবান্ধা কর্মসংস্থান ব্যাংকের ম্যানেজার আদম মালিক নিস্তার। তিনি বলেন, কানে প্রচণ্ড ব্যথা হচ্ছে ও কথা শুনতে সমস্যা হচ্ছে। বিষয়টি নিয়ে কোনো বাড়াবাড়ি করতে চাই না কারণ তারা আপস-মীমাংসা করার জন্য আমাকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অভিযুক্ত জর্জিস আলম দরদী বলেন, ব্যাংকের লোকজন টাকার জন্য আমাকে দুই ঘণ্টা আটকে রাখে। আমি তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করব। আর এ ঘটনাটিকে ধামাচাপা দিতে তারা মারধরের মিথ্যা নাটক সাজিয়েছেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ ঘটনায় ভুক্তভোগী লিখিত অভিযোগ করেছেন। অভিযোগটি নথিভুক্ত করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিদের আটকের চেষ্টা চলছে। মামলার স্বার্থে অভিযুক্তদের নাম বলা যাচ্ছে না।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner