1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

তরুণীকে দলবেঁধে ধর্ষণের দায়ে সাবেক স্বামীর দুলাভাই আটক

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ৩, ২০২২, ০৯:৩৫ পিএম তরুণীকে দলবেঁধে ধর্ষণের দায়ে সাবেক স্বামীর দুলাভাই আটক

সিরাজগঞ্জেঃ সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় ১৫ বছর বয়সী এক তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে তার সাবেক স্বামীর দুলাভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ জুন) রাতে উপজেলা সদরের কোহিত গ্রামে এ ঘটনা ঘটে। 

গ্রেপ্তার সাইদুল ইসলাম উপজেলার মাগুরা বিনোদ ইউনিয়নের মাগুরা গ্রামের মৃত ফুলজার হোসেনের ছেলে। 

স্থানীয় ইউপি সদস্য আশরাফুল ইসলাম বাচ্চু বলেন, দুই বছর আগে পারিবারিকভাবে কোহিত গ্রামের আজিজুল হক একই গ্রামের ওই তরুণীকে বিয়ে করেন। বনিবনা না হওয়ায় ৩ মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। ওই সময় গ্রাম্য সালিসে আড়াই লাখ টাকা জরিমানাও দেন আজিজুল হকের পরিবার। এ অবস্থায় তাকে আবার দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। 

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী তরুণী পাশের বাড়িতে পানি আনতে যাবার সময় একই গ্রামের তরুণীর সাবেক স্বামী আজিজুল হকসহ ৩ জন তাকে তুলে নিয়ে যায়। এরপর তারা ওই তরুণীকে ফসলি জমিতে ফসল পাহারা দেওয়ার জন্য তৈরি করা একটি ঝুপড়ি ঘরে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। 

পরে তরুণীর চিৎকার শুনে স্থানীয়রা রাতেই তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। ওসি আরও বলেন, সংবাদ পেয়ে শুক্রবার সকালে ওই তরুণীকে উদ্ধারের পর সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

দুপুরে অভিযান চালিয়ে তরুণীর সাবেক স্বামী আজিজুলের দুলাভাই সাইদুলকে গ্রেপ্তারের পর থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় তরুণীর বাবা বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে ধর্ষণ ও অপহরণ আইনে মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন। এ ঘটনায় বাকি দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner