1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

যৌন ক্ষমতা হারিয়ে বাবাকে খুন, ৪ বছর পর রহস্য উদ্ঘাটন

সারাবাংলা ডেস্ক প্রকাশিত: জুন ২, ২০২২, ০৩:২৯ পিএম যৌন ক্ষমতা হারিয়ে বাবাকে খুন, ৪ বছর পর রহস্য উদ্ঘাটন
ছবিঃ সংগৃহীত

লালমনিরহাটঃ কবিরাজি চিকিৎসায় যৌন ক্ষমতা হারিয়ে বাবাকে হত্যা করেছেন জাহাঙ্গীর আলম। ঘটনাটি লালমনিহাটের কালিগঞ্জ উপজেলার অচিনতলা এলাকার। মামলার চার বছর পর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বৃহস্পতিবার (২ জুন) দুপুরে সংবাদ সম্মেলনে এসব তথ্য সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার মো. ইসমাইল।

তিনি বলেন, ২০১৮ সালের ৩১ জুলাই কালিগঞ্জ উপজেলার অচিনতলা এলাকায় খুন হন গোলাম হোসেন। তাকে ঘুমন্ত অবস্থায় গলায়, কাঁধে, ঘাড়ে কুপিয়ে হত্যা করা হয়। তার বড় ছেলের দায়ের করা মামলায় তদন্ত শুরু হলেও কোনো রহস্য খুঁজে পাওয়া যায়নি।

চলতি বছরের মার্চে সপ্তম বারের মতো তদন্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব নেন সিআইডির উপ-পরিদর্শক (এসআই) জায়েদুল ইসলাম জাহিদ।

তিনি ১০ এপ্রিল গোলাম হোসেনের দ্বিতীয় ছেলে জাহাঙ্গীর আলমকে আটক করে আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করেন। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করলে সুকৌশলে জিজ্ঞাসাবাদে তার বাবাকে হত্যার কথা স্বীকার করেছেন।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, ২০০৯ সালের দিকে কবিরাজি চিকিৎসায় গোলাম হোসেন তার যৌন ক্ষমতা নষ্ট করে দেন। পরের বছর বিয়ে করলে বাসরঘরে তিনি বুঝতে পারেন তার যৌন ক্ষমতা নাই। সেই থেকে স্ত্রীর সঙ্গে এ বিষয় নিয়ে মনোমালিন্য শুরু হয়। দীর্ঘ আট বছরের সংসার জীবনে অক্ষমতা নিয়ে স্ত্রীর সঙ্গে কলহ ও বিরোধ লেগে থাকলে বাবার প্রতি ক্ষোভ তৈরি হয়। একপর্যায়ে তাকে হত্যা করলে যৌন ক্ষমতা ফিরে পাবেন মনে করে পরিকল্পনা করতে থাকেন। ঘটনার দিন স্ত্রী ঢাকায় গার্মেন্টসে থাকায় এবং হালকা বৃষ্টিতে রান্না ঘর থেকে দা নিয়ে গিয়ে বাবাকে কুপিয়ে হত্যা করেন তিনি।

এ বিষয়ে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner