1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বিভাগীয় পর্যায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে শরণখোলার মেধাবী শিক্ষার্থী এলিনা

উপজেলা প্রতিনিধি, শরণখোলা(বাগেরহাট) প্রকাশিত: জুন ১, ২০২২, ১০:১৭ পিএম বিভাগীয় পর্যায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে শরণখোলার মেধাবী শিক্ষার্থী এলিনা

বাগেরহাটঃ লিনা গল্প বলে শ্রেষ্ঠ হয়েছে । জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে শরণখোলার ঐতিহ্যবাহী আরকেডিএস বালিকা বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী এলিনা এনায়েত মরিয়ম।

৩১ মে খুলনায় বিভাগীয় পর্যায় ধারাবাহিক গল্প বলায় সে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এর আগে এলিনা পর্যায়ক্রমে শরণখোলা উপজেলা ও বাগেরহাট জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করে বিভাগীয় পর্যায় অংশগ্রহণের সুযোগ পায়।

শরণখোলা উপজেলা সদরের আরকেডিএস বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী এলিনার মা রাশিদা বেগম একজন শিক্ষক, বাবা এনায়েত হোসেন পুলিশ কর্মকর্তা ।

এলিনা আরো সামনে এগিয়ে যাওয়ার জন্য সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করছেন।

শিক্ষকরা জানান,যেহেতু এই প্রথম শরণখোলা উপজেলা থেকে ও জাতীয় পর্যায়ে কোন প্রতিযোগিতায় অংশগ্রহন করছে সেজন্য আমরা খুবই গর্বিত।গর্বটা আরো বেশি বৃদ্ধি পেয়েছে আমাদের নিজ প্রতিষ্ঠানের শিক্ষার্থী হিসেবে।এলিনা এনায়েত মরিয়ম আমাদের একজন খুবই মেধাবী এবং মনোযোগী ছাত্রী। ওর কোনকিছু জানার এবং শেখার আগ্রহ অনেক বেশি। আশাকরি ওর সাফল্যের ধারা এমনি সামনের দিনগুলোতে এমনি করে অব্যাহত থাকবে।

সহপাঠীরা বলেন,বিভাগীয় পর্যায়ে ধারাবাহিক গল্প বলায় সে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় আমরা আনন্দিত। আমাদের এ শরণখোলা উপজেলা থেকে  প্রথম অর্জন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner