1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সার্জেন্ট দেখে পালাতে গিয়ে বাসের নিচে বাইক চালক

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ৪, ২০২২, ১০:৩৩ পিএম সার্জেন্ট দেখে পালাতে গিয়ে বাসের নিচে বাইক চালক

ঢাকাঃ তপ্ত দুপুর। স্থান চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ স্থলবন্দর মহাসড়কের লালপাড়া মোড়। সেখানে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে গাড়ির কাগজপত্র যাচাই-বাছাই করে দেখছিলেন ট্রাফিক সার্জেন্ট। দূর থেকে বিষয়টি দেখতে পান মোটরসাইকেল চালক ইব্রাহিম হোসেন। মামলা খেতে পারেন এই আশঙ্কা থেকে হঠাৎ বাইক ঘুরিয়ে পালানোর চেষ্টা করেন তিনি। দ্রুত মোটরসাইকেল ঘোরানোর কারণে পেছন থেকে আসা একটি বিআরটিসি বাসের নিচে পড়ে যান তিনি। এতে প্রাণে রক্ষা পেলেও গুরুতর আহত হন ১৮ বছর বয়সী ওই যুবক।

সোমবার (০৪ এপ্রিল) দুপুরের দিকে সদর উপজেলার লালপাড়া মোড়ে ভোলাহাট থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি বিআরটিসি বাসের নিচে চাপা পড়ে আহত হন ইব্রাহিম। আহত ইব্রাহিম জেলার শিবগঞ্জ উপজেলার উজিরপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে।

প্রত্যক্ষদর্শী, স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে লালপাড়া মোড়ে ট্রাফিক সার্জেন্ট বিভিন্ন গাড়ি আটকিয়ে কাগজপত্র যাচাই-বাছাই করছিলেন। এ সময় মোটরসাইকেল নিয়ে শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন ইব্রাহিম। হঠাৎ ট্রাফিক পুলিশের চেকপোস্ট দেখে চাঁপাইনবাবগঞ্জের দিকে না গিয়ে গাড়ি ঘুরিয়ে উল্টো দিকে পালানোর চেষ্টা করেন তিনি। এ সময় বিআরটিসি বাসের চাকার নিচে পড়ে আহত হন তিনি। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করেন আশপাশে থাকা লোকজন। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন ইব্রাহিম।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) মাহফুজুল আহমেদ চৌধুরী জানান, দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও বিআরটিসি বাসটি জব্দ করা হয়েছে। এছাড়া মোটরসাইকেলটিও জব্দ করে থানায় আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner