1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মুরুংগু রাস্তায় ট্রাক উল্টে এক শ্রমিকের মৃত্যু, আহত ৬

বান্দরবান প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১৬, ২০২২, ০৮:০৪ পিএম মুরুংগু রাস্তায় ট্রাক উল্টে এক শ্রমিকের মৃত্যু, আহত ৬
ছবিঃ আগামী নিউজ

বান্দরবান-রুমা সড়কে গাছ বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে মোঃ জাবেদ (২৯) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এই ঘটনায় চালকসহ ৬ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বুধবার দুপুরে মুরংগু বাজার এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তি মহেশখালী বাসিন্দা মোঃ আবু সৈয়দ এর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গাছ (গোল কাঠ) বোঝাই ট্রাকটি রুমা থেকে বান্দরবানের দিকে আসছিল। পথিমধ্যে মুরংগু বাজারের কাছে পাইক্ষ্যংঝিরি নামক এলাকায় পৌঁছলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ১জন নিহত হয় এবং চালকসহ ট্রাকে থাকা বাকিজন গুরুতরভাবে আহত হয়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।

প্রত্যক্ষদর্শী ইব্রাহীম বলেন, গোল গাছ আনুমানিক ৫০-৬০ মাথা নিয়ে যাওয়ার পথে উচু রাস্তার মাঝামাঝি অবস্থায় গাড়িটি যান্ত্রিক ক্রুটি দেখা দেয়। এ সময় গাড়ীর গিয়ার কাজ না করলে ট্রাকটি পিছনের দিকে নামতে থাকে। এক পর্যায়ে ট্রাকটি উল্টে গিয়ে আমার সহকর্মী (মোঃ জাবেদ) গাছের সাথে চাপা পড়ে মারা যায়। ওই সময় যে যার মত করে লাফ দিয়ে কোনরকমেই প্রাণে বেঁচে যায়।

মুরংগু বাজার পুলিশ ফাঁড়ির কর্মকর্তা (ক্যাম্প কমান্ডার-আইসি) জাকের আহাম্মদ সিকদার বলেন, ঘটনায় ৭ জন আহত হয়েছে। স্থানীয়দের সহযোগিতায় আহতদের চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে ট্রাকটি পুলিশের হেফাজতে রয়েছে।

এ ঘটনায় আহতদের সবাইকে চিকিৎসা সেবা দিয়ে ভর্তি করা হয়েছে। এবং গুরুত্বরত আহত মোঃ ইব্রাহিম (৪০) নামে একজনকে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানান বান্দরবান সদর হাসপাতাল কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ জিয়াউল হায়দার।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner