1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

দেবহাটায় নিখোঁজ দুই কন্যা শিশুকে উদ্ধার করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২২, ০৮:৩২ পিএম দেবহাটায় নিখোঁজ দুই কন্যা শিশুকে উদ্ধার করল পুলিশ
ছবিঃ সংগৃহীত

সাতক্ষীরাঃ জেলার দেবহাটা উপজেলায় নিখোঁজের এক দিনের মধ্যেই মরিয়ম (১৩) ও ইতি আক্তার খুসি (৯) নামে দুই কন্যা শিশুকে উদ্ধার করেছে দেবহাটা থানা পুলিশ। শুক্রবার সকালে রাজবাড়ীর গোয়ালন্দ থেকে তাদেরকে পুলিশ উদ্ধার করে।

নিখোঁজ দুই শিশুর পরিবার সুত্রে জানা যায়, উপজেলার উত্তর কুলিয়া গ্রামের  মফিজুল ইসলামের ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া কন্যা মরিয়ম (১১) ও একই গ্রামের কামরুল ইসলামের ৪র্থ শ্রেণীতে পড়ুয়া কন্যা ইতি আক্তার খুশি (৯) গত ইং ১৬ ফেব্রুয়ারী, ২২ তারিখ দুপুর ২ টার দিকে প্রাইভেট পড়ার নাম করে বাড়ি থেকে বের হয়। কিন্তু সন্ধ্যার পরেও তারা বাড়িতে ফিরে না আসায় তাদের পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু কোথাও তাদেরকে খুঁজে না পেয়ে মরিয়মের পিতা মফিজুল ইসলাম গত বৃহস্পতিবার  ১৭ ফেব্রুয়ারি বাদী হয়ে দেবহাটা থানায় জিডি করে। যার নং ৫৭৩। পরে পুলিশ তাদেরকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ওবায়দুল্লাহ জানান, হারিয়ে যাওয়া শিশুর পিতার জিডির সূত্র ধরে উন্নত তথ্য প্রযুক্তি ব্যবহার করে রাজবাড়ীর গোয়ালন্দ থানা পুলিশের সহায়তা নিয়ে তাদেরকে উদ্ধার করতে সক্ষম হই। পরে জিজ্ঞাসাবাদ শেষে অভিভাবকদের কাছে তাদেরকে হস্তান্তর করা হয়েছে।

আগামীনিউজ/এসএসআই

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner