1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বিরলে নির্বাচনী আচরণবিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২, ০৬:৪৭ পিএম বিরলে নির্বাচনী আচরণবিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা
ছবিঃ আগামী নিউজ

দিনাজপুরের বিরলে ৩১ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ঠ করার লক্ষে নির্বাচনী আচরণবিধি ও আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) ৬ষ্ঠ ধাপে উপজেলার ৬টি ইউনিয়নে আগামী ৩১ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচন উপলক্ষে উপজেলা পরিষদ কমপ্লেক্সের হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে সকল প্রার্থীদের উপস্থিতে নির্বাচনী আচরণবিধি ও আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা  নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আব্দুল ওয়াজেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্তিত থেকে বক্তব্য প্রদান করেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী।

বিশেষ অতিথি হিসেবে দিনাজপুর জেলা পুলিশ সুপার আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) ও সিনিয়র জেলা নির্বাচন অফিসার শাহিনুর ইসলাম প্রামাণিক।

আরও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বিরল উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার আব্দুল কুদ্দুস সরকার, কাহারোল উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার তাজ্জালী ইসলাম ও বিরল থানার অফিসার ইনচার্জ ফখরুল ইসলাম সহ আরও অনেকে।

আগামীনিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner