1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

লঞ্চে অগ্নিকাণ্ড: ষষ্ঠ দিনে নারীসহ দুইজনের মৃতদেহ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২১, ১২:২০ পিএম লঞ্চে অগ্নিকাণ্ড: ষষ্ঠ দিনে নারীসহ দুইজনের মৃতদেহ উদ্ধার
ছবিঃ সংগৃহীত

ঝালকাঠি সুগন্ধা ও বিষখালী নদীর মোহনা থেকে আজ বুধবার সকাল ৯ টার দিকে এক নারীর এবং সকাল সাড়ে দশটার দিকে বিষখালী নদীর নাপিতের হাট এলাকা থেকে একজন পুরুষের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃত নারী ও পুরুষের মৃতদেহের বয়স ৩৫-৪৫ বছর হতে পারে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের উদ্ধারকারীদলের দলনেতা মোঃ শহিদুল ইসলাম। মরদেহের শরীরে আগুনে পোড়ার চিহ্ন রয়েছে। মৃতদেহ সুরতহাল তৈরির পর ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছেন ঝালকাঠি থানার পরিদর্শক তদন্ত মোঃ সাইফুল ইসলাম সোহাগ। এ নিয়ে অভিযান লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪৬ জনের মৃত্যু হলো। গত ৬ দিনে ফায়ার সার্ভিস ও কোস্ট গার্ডের উদ্ধারকর্মীরা সুগন্ধা ও বিষখালী নদী থেকে শিশুসহ ৫ জনের মরদেহ উদ্ধার করে।

ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম বলেন, সুগন্ধা ও বিষখালী নদীর মোহনায় মৃতদেহ ভাসতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা সকাল ৯টা ও সাড়েদশটার দিকে এক নারী ও এক পুরুষের মৃতদেহ উদ্ধার করে। তাদের শরীরের আগুনে পোড়ার চিহ্ন রয়েছে। লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় এদের মৃত্যু হয়েছে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস। 

এদিকে সুগন্ধা নদীতে যাত্রীবাহী লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় আজ ষষ্ঠ দিনের মতো উদ্ধার অভিযান চলছে। অগ্নিকাণ্ডের সময় প্রাণ বাঁচাতে নদীতে ঝাপিয়ে পড়াদের খুঁজতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকর্মীরা সকাল থেকে সুগন্ধা ও বিষখালী নদীর বিভিন্ন পয়েন্টে সন্ধান চালাচ্ছে। পাশাপাশি কোস্ট গার্ডও দুটি নদীতে অভিযান অব্যহত রেখেছে।

গত বৃহস্পতিবার রাতে ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী এমভি অভিযান ১০ লঞ্চে আগুন লাগে। এতে ৪৬ জনের মৃত্যু হয়। নিখোঁজ রয়েছেন এখনো অনেকে।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner