1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বান্দরবানে দূর্বৃত্তের গুলিতে আ’লীগ নেতা নিহত

বান্দরবান প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১, ১০:১৬ পিএম বান্দরবানে দূর্বৃত্তের গুলিতে আ’লীগ নেতা নিহত
ছবিঃ আগামী নিউজ

বান্দরবানঃ বান্দরবানের রোয়াংছড়ির ২নং তারাছা ইউনিয়নের আওয়ামী লীগ কার্যনির্বাহী সদস্য উথোয়াইনু মারমা (৪২) নামে একজনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা । সে তালুকদার পাড়ার নজীরাং মারমার ছেলে। অপরদিকে গুলিবিদ্ধ অবস্থায় আহত হয়ে সদর হাসপাতালে আনা হয়েছে ক্রাথুইচিং মারমা (৪৮)।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে ২নং তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় এ ঘটনা ঘটে । 

ঘটনার প্রসঙ্গে তারাছা ইউনিয়নের চেয়ারম্যান উথোয়াইচিং মারমা জানান, মৃত উথোয়াইনু মারমা ২নং তারাছা ইউনিয়নের আওয়ামী লীগের সক্রিয় একজন সদস্য। দূর্বৃত্তদের গুলিতে নিহত হওয়ার খবর পেয়েছি। এ মূহুর্তে আমি ঘটনাস্থলে রওনা হচ্ছি।

রোয়াংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাই মং জানিয়েছেন, মে মাসের দিকে আগুনে ওই পাড়াটির দোকান ও বসতঘরগুলো পুড়ে যাওয়ার পর থেকে পাড়ার মানুষ বিচ্ছিন্নভাবে ওই এলাকায় বাস করছে। তবে আজ ৭টার দিকে কিছু দুর্বৃত্ত এসে পাড়ার কয়েকজনকে লক্ষ্য করে অতর্কিত গুলি চালায় । গুলিতে উথোয়াইনুর মৃত্যু হয় বলে এলাকাবাসী ফোনে আমাকে জানিয়েছে । এ সময় মৃত উথোয়াইনু মারমা মামাতো বোন ক্রাথুইচিং মারমা নামে এক নারীর উরুতে গুলি লাগে। গুলিবিদ্ধ অবস্থায় সদর হাসপাতালে নেয়া হয়েছে।

এদিকে জেলা পুলিশ সুপার জেরিন আখতার জানান, একজনকে গুলি করে হত্যার কথা শুনেছি। একজন আহতও আছে। তবে কারা এ ঘটনার সাথে জড়িত সে বিষয়টি তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner