1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

পবিপ্রবিতে তথ্য অধিকার আইন ২০০৯ ও সহযোগী অধ্যাপকদের ব্যবহার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

পবিপ্রবি প্রতিনিধি প্রকাশিত: জুন ৮, ২০২৩, ০৫:১০ পিএম পবিপ্রবিতে তথ্য অধিকার আইন ২০০৯ ও সহযোগী অধ্যাপকদের ব্যবহার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ফাইল ছবি

পটুয়াখালীঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে তথ্য অধিকার আইন ২০০৯ এবং সহযোগী অধ্যাপকদের ব্যবহার  বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।



বৃহস্পতিবার( ৮ জুন) সকাল ৯ টা থেকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪র্থ তলায় ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর সম্মেলন কক্ষে প্রশিক্ষণ কার্যক্রম অনুষ্ঠিত হয়৷ এসময় আইকিউএসি এর পরিচালক অধ্যাপক ড. মোঃ কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিজিএস এর ডিন অধ্যাপক ড. মোঃ ফজলুল হক।  এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, রেজিস্ট্রার অধ্যাপক ড. সন্তোষ কুমার বসুসহ বিভিন্ন ডিপার্টমেন্টের চেয়ারম্যান ও শিক্ষকবৃন্দ।

এসময় বক্তারা তথ্য আইনের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে বিস্তর আলোচনা করেন। এছাড়াও কিভাবে তথ্য সংরক্ষণ ও সরবরাহ করা হবে তা নিয়েও আলোচনা হয়।


প্রধান অতিথি বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন,"
তথ্য অধিকার আইন বাস্তবায়ন হলে বিশ্ববিদ্যালয়ের একাডেমি ফ্যাসিলিটি বৃদ্ধি পাবে। ফ্যাসিলিটি বৃদ্ধি পেলে শিক্ষার্থীরা ভালো ফলাফল করবে। "



সাব্বির হোসেন/এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner