1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সাকিবের চার নম্বরে খেলা নিয়ে যা বললেন তামিম

খেলাধুলা ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২১, ০৬:১৬ পিএম সাকিবের চার নম্বরে খেলা নিয়ে যা বললেন তামিম
ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ ২০ জানুয়ারি, বুধবার শেরে বাংলায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হতে যাচ্ছে, তাতে সব রকম হিসেব-নিকেশে এগিয়ে থেকেই মাঠে নামবে তামিম বাহিনী।

এ সিরিজে জিতবে টাইগাররা- এটা ধরেই নিয়েই টিভির পর্দায় খেলা দেখতে বসবেন বাংলাদেশ ভক্তরা। এ মুহূর্তে প্রিয় টিম বাংলাদেশের সাফল্য নিয়ে সংশয় নেই কারো। তবে সিরিজ শুরুর আগে হঠাৎ একটি প্রশ্ন বড় হয়ে দেখা দিয়েছে।

সেটা হলো, বিশ্বকাপের মত বড় আসরে দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, নিউজিল্যান্ড, ভারত এবং পাকিস্তানের নামী ও বাঘা বাঘা বোলারদের ওপর ছড়ি ঘুরিয়ে ৬০৫ রান করা সাকিবকে তিন নম্বর থেকে ঠেলে নিচে চার নম্বরে নামিয়ে দেয়া হচ্ছে কেন?

এদিকে বন্ধু সাকিবের ব্যাটিং অর্ডারে রদবদল, তাকে তিন থেকে চারে নামানো নিয়ে মুখ খুলেছেন অধিনায়ক তামিম ইকবালও। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শুরুর ঠিক ২৩ ঘণ্টা আগে টিম বাংলাদেশের অধিনায়ক জানিয়ে দিলেন, আর সবার মত তারা (বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট) খুব ভালই জানেন তিন নম্বরে সাকিব কতটা ভাল ব্যাটিং করেছে।

তামিম আরও জানান, ব্যাটিং অর্ডার পরিবর্তন নিয়ে সাকিবের সাথে তার কথা হয়েছে এবং জাতীয় দলের অনুশীলন শুরুর পরপর তিনিও টিম ম্যানেজমেন্টের বার্তা দিয়ে সাকিবকে চারে খেলার কথা বলেছেন। সাকিবও সন্তুষ্টচিত্তেই সেটা গ্রহণ করেছেন।

একই সঙ্গে টাইগারদের ওয়ানডে অধিনায়ক সাকিবকে উজ্জীবিত রাখতে বলেছেন, সাকিব চাইলে আবার তিন নম্বর পজিশনে ফিরতেও পারেন।

মঙ্গলবার মধ্যাহ্নে ভার্চুয়াল প্রেস কনফারেন্সে তামিম বলেন, ‘আমরা যখন ক্যাম্প শুরু করি, বার্তাটা তার (সাকিব) প্রতি খুব স্পষ্ট ছিল। আমি ব্যক্তিগতভাবেও তার সাথে কথা বলেছি এবং এতে তার কোন সমস্যা নেই, সে বুঝেছে। সে লম্বা সময় পর আসছে। আমরা সবাই জানি সে কত ভাল করেছে নাম্বার থ্রিতে। ওর রেকর্ড ওর হয়ে কথা বলবে। আমরা এটা নিয়ে অবগত আছি।’

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner