1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

রাজধানীতে গৃহবধূসহ ২ জনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০৪:১১ পিএম রাজধানীতে গৃহবধূসহ ২ জনের লাশ উদ্ধার
প্রতীকী ছবি

ঢাকাঃ রাজধানীর হাতিরঝিল ও মুগদায় পৃথক ঘটনায় এক গৃহবধূসহ দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন উম্মে হাবিবা মুন্নি (৩২) ও মোহাম্মদ মাহাবুব (৩৭)। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট থানা-পুলিশ সূত্রে এ তথ্য জানা গেছে। মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল রেজা জানিয়েছেন, শুক্রবার দিবাগত রাতে হাতিরঝিল মিরবাগ এলাকার বাসা থেকে স্বজনদের উপস্থিতিতে ছিটকিনি ভেঙে গৃহবধূ উম্মে হাবিবা মুন্নির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

পরিবারের বরাত দিয়ে তিনি জানান, স্বামী-সন্তানের সঙ্গে অভিমান করে মুন্নি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

অপরদিকে, মুগদা থানার উপ-পরিদর্শক (এস আই) শফিকুল ইসলাম জানান, শুক্রবার দিবাগত রাতে উত্তর মুগদার বাসা থেকে মোহাম্মদ মাহবুবরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

পরিবারের বরাত দিয়ে তিনি জানিয়েছেন, রাজধানীর বংশাল থানার নাজিরা বাজার সিক্কাটুলী লেনের শেখ কামালের ছেলে মাহবুবর। পেশায় তিনি গাড়ি চালক ছিলেন। পারিবারিক বিষয়কে কেন্দ্র করে তিনি আত্মহত্যা করেছেন।

সংশ্লিষ্ট থানার পুলিশ জানিয়েছে, মাহবুবরের মৃত্যুর অন্য কোনও কারণ রয়েছে কিনা, তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে। সংশ্লিষ্ট থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner