1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ঝালকাঠিতে রেসিং পিজন অ্যান্ড ফেন্সিয়ার্স অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আব্দুর রাজ্জাক সিকদার, ঝালকাঠি প্রতিনিধি প্রকাশিত: জুন ১২, ২০২১, ০৫:০৬ পিএম ঝালকাঠিতে রেসিং পিজন অ্যান্ড ফেন্সিয়ার্স অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত
ছবি : আগামী নিউজ

ঝালকাঠিঃ জেলায় সৌখিন ও বাহারী কবুতর পালনকারীদের সংগঠন ঝালকাঠি রেসিং পিজন অ্যান্ড  ফেন্সিয়ার্স অ্যাসোসিয়েশন  (জেআরপিএফ) এর আত্মপ্রকাশ উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল ৫টায় ঝালকাঠি প্রেসক্লাব মিলনায়তনে মতবিনিময় সভায়  সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অ্যাডভোকেট মু. নাসির উদ্দিন কবীর। “সামাজিক ঐক্য শান্তি - চাই নেশামুক্ত প্রশান্তি’ শ্লোগানকে সামনে রেখে সংগঠনটি ৫১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করে এ বছরই।

অনুষ্ঠানে বক্তব্য দেন সভাপতি অ্যাড. মু. নাসির উদ্দিন কবীর, ঝালকাঠি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাড. আককাস সিকদার, রেসিং পিজন অ্যান্ড  ফেন্সিয়ার্স অ্যাসোসিয়েশনের সংগঠক শফিউল আজম প্রিন্স, রাব্বী আহমেদ, জাহিদ হাসান, আব্দুল মান্নান তালুকদার, জাহিদুল ইসলাম প্রমুখ।

মতবনিময় সভায় বক্তারা বলেন, সারা বিশ্বে কবুতরের তিনশ দশটি বেশী প্রজাতি রয়েছে। বাংলাদেশেও একশ ধরনের কবুতর  দেখা যায়। কবুতর অত্যন্ত বিশ্বস্ত প্রাণী। বাহারি কবুতর পালন করে অনেক যুবক আত্মপ্রত্যায়ী এবং আত্মনির্বরশীল হচ্ছে। কবুতর পালন করে কর্মহীন মানুষ সচ্ছল হতে পারে এবং যুবকরা মাদকমুক্ত থেকে সুন্দর জীবন যাপন করতে পারে।
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner