1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

এবার জমে ওঠেনি রাজধানীর বিনোদন কেন্দ্রের ঈদ আনন্দ

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২৯, ২০২৩, ০৬:০৩ পিএম এবার জমে ওঠেনি রাজধানীর বিনোদন কেন্দ্রের ঈদ আনন্দ
ফাইল ছবি

ঢাকাঃ ঈদের দিনে নগরীর বিনোদন কেন্দ্রগুলোতে নেই দর্শনার্থী। ঈদ ছাড়া সাপ্তাহিক ছুটিতে যেমন ভিড় তেমনটাও দেখা যায়নি আজ।

বৃহস্পতিবার সরেজমিনে রমনা পার্ক, হাতিরঝিল এলাকায় গিয়ে দেখা যায়, ঈদের বিকেলে দর্শনার্থীদের তেমন আনাগোনা নেই। পরিবার বা বন্ধু সমেত বেড়াতে আসছেন কেউ কেউ।


কথা হয় রমনা পার্কে বেড়াতে আসা মুনীমের সঙ্গে। তিনি বলেন, সকাল থেকেই তো প্রচুর বৃষ্টি ছিল। বের হব কিনা তা নিয়ে দোটানায় ছিলাম। তবে দুপুরের পর থেকে বৃষ্টি থেমে যাওয়াতে বের হয়েছি। যদিও লোকজন অনেক কম।

আরেক দর্শনার্থী ইফতেখার এসেছেন কলাবাগান থেকে। তিনি বলেন,আজ তো ভেবেছিলাম যে বেরই হব না। কিন্তু বৃষ্টি কমে যাওয়ার এখানে আসলাম। আবার কখন বৃষ্টি শুরু হয়ে যায় কে জানে।


রমনা পার্কের শিশু চত্বর ছিল নীরব ও নির্জন। দুই একটা বাচ্চা ছাড়া কাউকেই দেখা যায়নি সেখানে। অথচ অন্যান্য সময় শিশুদের কলকাকলিতে মুখরিত থাকে এ স্থান।

পরিবার নিয়ে বেড়াতে আসা নজরুল ইসলাম বলেন, বৃষ্টি হলেও ঈদ উদযাপন করতে পরিবারসহ এখানে এসেছি। এ আবহাওয়াতে ভালোই লাগছে।

অপরদিকে হাতিরঝিল এলাকাতেও খুব বেশি দর্শনার্থীর দেখা মেলেনি। মগবাজার থেকে বেড়াতে আসা আরিফ হোসেন ঢাকা পোস্টকে বলেন, সকাল থেকে কোরবানির গরু কাটা, বিতরণ করা ইত্যাদি নিয়ে ব্যস্ত ছিলাম। বিকেলে ফ্রি হতেই এখানে চলে এলাম।

আরেক দর্শনার্থী কামরুজ্জামান এসেছেন বাড্ডা থেকে। তিনি বলেন, মূলত বৃষ্টির কারণেই আজ অনেকে ঘর থেকে বের হতে চাননি। পরিবারের সঙ্গে ঘরে বসেই ঈদ উদযাপন করছেন।

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner