1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বাংলাদেশে কোনো নির্বাচনে অনিয়ম হচ্ছে না: সিইসি

ডেস্ক রিপোর্ট প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১, ০৫:৫১ পিএম বাংলাদেশে কোনো নির্বাচনে অনিয়ম হচ্ছে না: সিইসি
ছবি: সংগৃহীত

ঢাকাঃ বর্তমান নির্বাচন কমিশনের প্রতি মানুষের আস্থা রয়েছে বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। তিনি বলেন, ‘এজন্য সকল ভোটার ভোটকেন্দ্রে গিয়ে সুষ্ঠুভাবে ভোট দিতে পারছে।’

আজ বুধবার দুপুরে সাভার পৌরসভা নির্বাচন উপলক্ষে সাভার উপজেলা পরিষদের হলরুমে আইন শৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভায় যোগ দিয়ে এসব কথা বলেন সিইসি।

কে এম নূরুল হুদা বলেন, ‘বর্তমান নির্বাচন কমিশন সম্পূর্ণ স্বাধীন ও নিরপেক্ষ এই জন্য দেশে পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হচ্ছে।

বিএনপিকে সবসময় যেকোনো নির্বাচনে আনার চেষ্টা করা হয় জানিয়ে সিইসি বলেন, ‘শুধু বাংলাদেশ নয় বিশ্বের যেকোনো দেশে সাধারণ নির্বাচনে যে দল হেরে যায় তারা কারচুপির অভিযোগ তোলে। কিন্তু বর্তমানে বাংলাদেশে কোনো নির্বাচনে অনিয়ম হচ্ছে না।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, ‘পৌরসভা নির্বাচনের আগে সাভারে কোনো বহিরাগত মানুষ থাকতে পারবে না। কোনো ব্যক্তি অস্ত্র নিয়ে কোথাও থাকতে পারবে না। নির্বাচনের পরিবেশে কেউ অশান্তি সৃষ্টি করতে চাইলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আইন শৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভায় এসময় নির্বাচন কমিশন সচিব আলমগীর, ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner