1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সঙ্গীকে মেরে টুকরো টুকরো করার পর প্রেসার কুকারে সেদ্ধ করলেন তিনি

আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: জুন ৮, ২০২৩, ০৬:৫৮ পিএম সঙ্গীকে মেরে টুকরো টুকরো করার পর প্রেসার কুকারে সেদ্ধ করলেন তিনি

ঢাকাঃ ভারতের মুম্বাইয়ে এক ব্যক্তির বিরুদ্ধে লিভ-ইন পার্টনারকে হত্যার অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, হত্যার পর তরুণীর লাশ কয়েক টুকরো করে কিছু অংশ প্রেসার কুকারে সিদ্ধও করেছেন অভিযুক্ত মনোজ সানে।

বুধবার (৭ জুন) মধ্যরাতে মুম্বাইয়ের মীরা রোডের গীতা নগর এলাকার একটি আবাসিক ভবনের সপ্তম তলা থেকে সরস্বতী বৈদ্য নামের এক নারীর খণ্ডিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন থেকে জানা যায়, মুম্বাইয়ের মীরা রোডে আকাশগঙ্গা নামে একটি বহুতলের ফ্ল্যাটে গত ৩ বছর ধরে ভাড়া থাকতেন মনোজ। সঙ্গে থাকতেন ৩২ বছরের সরস্বতী। বহুতল ভবনের আট তলার ফ্ল্যাটে থাকতেন তারা। পুলিশের প্রাথমিক তদন্ত বলছে, সরস্বতীকে খুন করেছেন মনোজ। ঠিক কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে, তা নিয়ে বিস্তর তদন্ত চলছে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার নয়ানগর থানায় একটি ফোন আসে। সেখানে ওই ভবনের বাসিন্দারা জানান, মনোজদের ফ্ল্যাট থেকে বিকট দুর্গন্ধ বের হচ্ছে। এরপরই পুলিশ ওই ভবনের আট তলার ফ্ল্যাটটিতে যায় ও সরস্বতীর মরদেহের গলিত কিছু অংশ উদ্ধার করে।

মুম্বাইয়ের ডেপুটি কমিশনার অব পুলিশ জয়ন্ত বাজবালে বলেন, মীরা রোড এলাকার একটি আবাসিক ভবন থেকে এক তরুণীর টুকরো করা মরদেহের কিছু অংশ মিলেছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, তরুণীকে কুপিয়ে খুন করা হয়েছে। অধিকতর তথ্য পেতে তদন্ত চলছে।

এদিকে, মুম্বাইয়ের এ ঘটনার সঙ্গে অনেকেই দিল্লির শ্রদ্ধা ওয়াকার খুনের মিল দেখতে পাচ্ছেন। গত বছরের নভেম্বরে দিল্লিতে শ্রদ্ধাকে খুনের অভিযোগ ওঠে তার লিভ-ইন পার্টনার আফতাব পুনাওয়ালার বিরুদ্ধে।

পুলিশি তথ্য অনুযায়ী, ওই বছরের ১৮ মে শ্রদ্ধাকে খুনের পর নিজের ফ্ল্যাটের শৌচালয়ে বসে ধারালো অস্ত্র দিয়ে মরদেহ ৩৫ টুকরো করেছিলেন আফতাব। সেই টুকরোগুলো আবার ভরে রেখেছিলেন নতুন কেনা ফ্রিজে। সময়-সুযোগ বুঝে মরদেহের টুকরোগুলো আশেপাশের জঙ্গলে ফেলে দিয়েছিলেন আফতাব।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner