1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী

বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০১:৩৫ পিএম শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী

ঢাকাঃ বুবলীর গর্ভে জন্ম নেওয়া সন্তান শেহজাদ খান বীরকে প্রকাশ্যে স্বীকার করে নিয়েছেন শাকিব খান। সেকারণে গতকাল শুক্রবার এই ত্রয়ীকে নিয়ে সরগরম ছিল নেট দুনিয়া। অন্য কোনো বিষয় পাত্তাই পায়নি এ দিন।

এদিকে ব্যক্তিগত সমস্যার সমাধান করে আজ শনিবার শুটিংয়ে ফিরেছেন শাকিব-বুবলী। আগেই চূড়ান্ত ছিলো শনিবার (১ অক্টোবর) সকাল থেকে ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার একটি রোমান্টিক গানের শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান ও বুবলী। সন্তান ইস্যুতে আলোচনায় থাকা এই জুটি সে কথামতোই ক্যামেরার সামনে দাঁঁড়িয়েছেন। সকাল থেকে রাজধানীর একটি পাঁচতারকা হোটেল কঠোর নিরাপত্তায় চলছে সেই গানের দৃশ্যধারণ।

এর মাধ্যমে দীর্ঘ ১১ মাস পর আবারও সিনেমার শুটিংয়ে ফিরলেন ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান। সঙ্গী তার সন্তান শেহতাজ খান বীর-এর মা বুবলী। জানা গেছে, ওই হোটেলের প্রবেশ পথ বন্ধ করেই চলছে শুটিং। বাহিরে অবস্থান করছে অসংখ্য নিরাপত্তা কর্মী।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শাকিব ও বুবলী দুজনই তাদের ছেলে হওয়ার খবর জানান সামাজিক মাধ্যমে। এরপরই থেকেই বিষয়টি নিয়ে চলছে নানান আলোচনা-সমালোচনা। দুই তারকা আবার একসঙ্গে শুটিংয়ে ফেরেন কিনা সেটা নিয়েও ছিলো সংশয়। তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আবারও একসঙ্গে শুটিং সেটে ‘বসগিরি’ জুটি।

জানা গেছে, ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার সব শুটিং শেষ। শুধু এই গানই বাকি। ফলে শাকিব-বুবলী দুজনেই চাইছেন কাজটি যেভাবেই হোক শেষ করে দিতে। সে কথা অনুযায়ী শুটিং সেটে হাজির হন তারা। শোনা যাচ্ছে এটিই হতে পারে শাকিব-বুবলী জুটির শেষ সিনেমা! 

উল্লেখ্য, ‘লিডার: আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনার সিনেমা। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান। এর আগে, ২০২১ সালের ২৫ মে শুরু হয়েছিল সিনেমাটির দৃশ্যধারণ। ওই বছরের ২৬ সেপ্টেম্বর ক্যামেরা ক্লোজ হয়েছিল। শুধু একটি গান বাদে সাড়ে তিন মাসেই সিনেমাটির শুটিং শেষ হয়। পরে লকডাউনসহ নানা কারণে গানটির শুটিং করা সম্ভব হয়নি। সিনেমার এ গানটি শেষ করেই মুক্তির প্রস্তুতি নেওয়া হবে।

এমবুইউ

Small Banner