1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আমার ‘ইস্যু’ নিয়ে‍‍` মিডিয়া তো রীতিমত ব্যবসা করেছে: নুসরাত

বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২, ০৮:৫৪ পিএম আমার ‘ইস্যু’ নিয়ে‍‍` মিডিয়া তো রীতিমত ব্যবসা করেছে: নুসরাত
ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ টলিউড নায়িকা নুসরাত জাহান ‘স্বস্তিক সংকেত’ ছবি মুক্তির জন্য অপেক্ষা করে আছেন। রুদ্রাণীর চরিত্র নিয়ে খুব উৎসাহী এ অভিনেত্রী।

তিনি বারবার জানিয়েছেন, বাংলা সিনেমায় এরকম ধরনের কাজ খুব কম হয়েছে। প্রিয়ম ও রুদ্রানীর রসায়নও মনে ধরেছে তার। আর সেই নিয়ে কথা বলতে গিয়েই নতুন বিতর্কের জন্ম দিলেন নুসরাত! খবর জি২৪ এর।

অভিনেত্রী নুসরাত জাহানকে প্রশ্ন করা হয়, প্রিয়ম ও রুদ্রানীর মতো কী বাস্তবেও যশ-নুসরাতের সম্পর্ক। আর তাতেই খানিক বিরক্তি প্রকাশ করেন ‘স্বস্তিক সংকেত’ নায়িকা। তিনি এ প্রসঙ্গে বলেন, আমার এটা আলাদা করে বলতেই খুব অদ্ভুত লাগে। আমি জানি না সবার এসব নিয়ে এত প্রশ্ন কেন? আমরা একটা ব্যক্তিগত জীবন চাই। ছাদের মাথায় চিৎকার করে তো আর এই নিয়ে কথা বলব না। শুধু বলতে পারি, আমি ভালো আছি।

এর পরেই নুসরাত জানান ছোটবেলা থেকেই তার নামের পাশে বিতর্কিত তকমা সেঁটে দেয়া হয়েছে। তিনি আরও বলেন তাকে নিয়ে ব্যবসা করেছে প্রতিটা মিডিয়া হাউজ। নুসরাতের মতে, আমায় যদি কেউ বলে আমি বিক্রয়যোগ্য সেটা আমার কাছে গর্বের। কিন্তু কোথাও গিয়ে যখন সেটা আমার ব্যক্তিগত জীবনে আঘাত হানে তখন তো থামতেই হয়। এই জার্নালিজমটা সবাই ফলো করেন না!

নুসরাত আরও বলেন তিনি জানেন কোথাও গিয়ে কোনো জিনিস বিক্রি হতে মশলার দরকার হয়। কিন্তু সেই মশলা তিনি যেচে কখনও দর্শক, আমজনতা বা মিডিয়ার হাতে তুলে দেননি। তার যেটুকু করার তিনি করেছেন, তাকে নিয়ে তর্ক-বিতর্ক করা মানুষের চয়েজ।

অভিনেত্রী আরও জানান, আমি কোনো সুপারওম্যান নই। আমি ১০০টা ভুল করেছি, ভুল থেকে শিক্ষা নিয়েছি, উঠে দাঁড়িয়েছি। আবার নতুন করে ভুল করেছি। তবে আমি মনে করি এসব নিয়ে আমি সবাইকে জবাব দেব না। আমার পরিবারকে দেব। আর ফ্যানদের সঙ্গে যদি কোনো ভুল করি, তাদের সেটার জবাব দেব। আমার যদি কোনো বিষয় নিয়ে কথা বলতে না ভালো লাগে, আমি বলব না! এর মধ্যে ভুল কোথায়?

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner