1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

পরিবারের নতুন সদস্যের জন্য দোয়া চাইলেন আলীরাজ

ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২১, ১০:৩৫ পিএম পরিবারের নতুন সদস্যের জন্য দোয়া চাইলেন আলীরাজ
ফাইল ছবি

ঢাকাঃ নব্বইয়ের দশকের চিত্রনায়ক আলীরাজ দাদা হয়েছেন। মঙ্গলবার রাজধানীর এক হাসপাতালে তার ছেলে শরণরাজ ও ছেলের বৌ আমরিন আক্তার সাবার কোলজুড়ে কন্যাসন্তান এসেছে বলে জানান আলীরাজ।

জনপ্রিয় এ চিত্রনায়ক সংবাদমাধ্যমকে বলেন, জুলাইতে নানা হলাম। আল্লাহর অশেষ রহমতে এবার দাদা হয়েছি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারবো না। আল্লাহর কাছে কৃতজ্ঞ আমি। লক্ষ লক্ষ শুকরষ্টিয়া। ছেলে বৌ আমরিন আক্তার সাবা ও নাতনি সুস্থ আছেন উল্লেখ করে পরিবারের এই নতুন সদস্যের জন্য আলীরাজ সবার কাছে দোয়া চেয়েছেন। দুই ছেলে-মেয়ে ও স্ত্রীকে নিয়ে আলীরাজের সংসার। এর আগে তার মেয়ে মহিমা হোসেন শর্মী চলতি বছরেরই ২৩ জুলাই কন্যা সন্তানের মা হন।

উল্লেখ্য, টিভি নাটকের মধ্য দিয়ে অভিনয়ে অভিষেকের পর আশির দশকে রাজ্জাকের হাত ধরে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন আলীরাজ। তার আসল নাম ডব্লিউ আনোয়ার, রাজ্জাক তাকে ‘আলীরাজ’ নামটি দেন। পরে সেই নামেই চলচ্চিত্রে পরিচিত পান তিনি। দীর্ঘ ক্যারিয়ারে শতাধিক চলচ্চিত্রে অভিনয় করা আলীরাজ ২০১৬ সালে ‘পুড়ে যায় মন’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য পার্শ্বচরিত্রে সেরা অভিনেতার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner