1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

টক খেতে ভালোবাসেন দীপিকা

বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১, ০৩:২০ পিএম টক খেতে ভালোবাসেন দীপিকা
ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ পাকা তেঁতুল, কাঁচা আম বা টক-ঝাল আঁচার পেলে তার মুখে একটাই শব্দ... ইয়ামমমম। টক খেতে প্রচন্ড ভালোবাসেন দীপিকা পাড়ুকোন। যেকোনো সময় হাতের কাছে পেলেই হল, আর কোনো কথা নেই। শুটিং রেখে খাওয়ায় ব্যস্ত হয়ে পড়েন। মেকআপ উঠুক, লিপস্টিক মুছে যাক, কিচ্ছু যায় আসে না দীপিকার।

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে একথা নিজেই জানিয়েছেন দীপিকা। ভিডিওতে নিজের কমফোর্ট ফুড নিয়ে কথা বলেছেন তিনি। তবে নেটাগরিকরা সবচেয়ে মজা পেয়েছেন, টক খাওয়ার কথা বলতেই দীপিকার এক চোখ বুজে যাওয়ায়। টক খেলে টাগরায় 'টকাস' শব্দ করে আর পাঁচজন সাধারণ মেয়ে ঠিক যে রকম ভাবভঙ্গি করবে, ঠিক তেমনই তারকা অভিনেত্রীর হাবভাব। দীপিকার পছন্দ বাড়িতে বানানো দক্ষিণী খাবার। যেমন রসম আর ভাত। একথা বলেই চূড়ান্ত টক খাওয়ার মুখভঙ্গী করেন অভিনেত্রী। পর্দায় তখন দুধ সাদা ভাতে দক্ষিণী টক ঝাল মিষ্টি পদ রসম পড়ার ছবি।

পাকা তেঁতুল, কাঁচা আমের রস, রসুন, লঙ্কা গুড় ও আরও নানা উপাদানে তৈরি এই দক্ষিণী পদ। আর দীপিকার কাছে তার আকর্ষণ সীমাহীন। এতটাই যে মেকআপের ফাকেই খেতে শুরু করে দেন। ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে বিবরণে দীপিকা জানতে চেয়েছেন, 'তোমাদের আয়েশ করে খাওয়ার খাবার কী'?

জবাব এসেছে সঙ্গে সঙ্গেই। পরিণীতি চোপড়া লিখেছেন 'পিৎজাআআআ...'। অনন্যা পান্ডে আবার লিখেছেন, 'তোমার বাড়ির দক্ষিণী খাবার আমিও পছন্দ করি। অন্য মাত্রারই স্বাদু লাগে ওই খাবারগুলো'।

শিগগিরই পরিচালক শকুন ব্যাত্রার পরবর্তী ছবিতে একসঙ্গে অভিনয় করবেন দীপিকা আর অনন্যা। এছাড়াও হৃতিক রোশনের বিপরীতে ‘ফাইটার’, আর শাহরুখের সঙ্গে ‘পাঠান’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাকে।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner