1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সিনেমায় আমিরপুত্রের অভিষেক

ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২০, ০৩:২৫ পিএম সিনেমায় আমিরপুত্রের অভিষেক
ছবি সংগৃহীত

ঢাকাঃ সিনেমায় অভিষেক করতে যাচ্ছেন বলিউডের আরও এক স্টারকিড। ‘পারফেকশনিস্ট’খ্যাত অভিনেতা আমির খানের ছেলে জুনাইদ খান এবার বড় পর্দায় আবির্ভূত হতে প্রস্তুত হচ্ছেন।

বাবার নাম যখন এতো ওজনদার, তখন ছেলের অভিষেকও যে বড়সড় আকারেই হবে, তা সহজেই অনুমান করা যায়। শোনা যাচ্ছে, যশ রাজ ফিল্মসের ব্যানারে সিনেমায় অভিষেক করবেন জুনাইদ।  

গুজরাটি লেখক ও সমাজ সংস্কারক করসনদাস মুলজীর জীবন অবলম্বনে তৈরি হবে সিনেমা। বায়োপিকটি পরিচালনা করবেন সিদ্ধার্থ মালহোত্রা। এর আগে রানি মুখার্জি অভিনীত সুপারহিট ‘হিচকি’ পরিচালনা করেছিলেন এই নির্মাতা।  

বড় পর্দায় মুখ দেখানোর আগে নিজেকে তৈরি করার জন্য গত তিন বছর ধরে মঞ্চে কাজ করেছেন জুনাইদ। মিস্টার পারফেকশনিস্টের ছেলে হিসেবে বাবার সম্মান রাখতে প্রস্তুতিতে খামতি রাখছেন না তিনি। এবার বড় পর্দায় তিনি কতটা সফল হবেন, সময়ই তা বলে দেবে।

আমির খানের প্রথম স্ত্রী রীনা দত্ত (১৯৮৬-২০০২)-এর দুই সন্তান জুনাইদ খান ও ইরা খান। রীনাকে তালাক দেওয়ার তিন বছর পর ২০০৫ সালে আমির বিয়ে করেন প্রযোজক কিরণ রাওকে (২০০৫-বর্তমান)। কিরণের ঘরে আমিরের এক ছেলে রয়েছে আবদুল কালাম আজাদ।  

আগামীনিউজ/জেহিন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner