1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আবারো স্টেশনে ভিক্ষা করছেন রানু মন্ডল

বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২০, ০৪:৩৭ পিএম আবারো স্টেশনে ভিক্ষা করছেন রানু মন্ডল
সংগৃহীত

ভারতের পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনের ভিক্ষুক থেকে ভাইরাল হয়ে বলিউডের আকাশে নিজের নাম লেখান রানু মণ্ডল। সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে রাতারাতি তারকা বনে যান তিনি। তবে ভাগ্যের কাছে হেরে আবারো তার ঠাঁই হলো স্টেশনে। এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এই সময়।

প্রতিবেদনে বলা হয়, ভাগ্য বা নিজের খারাপ আচরণের কারণে আবার আগের অবস্থানে ফিরে গেছেন রানু মণ্ডল। দাম্ভিকতা ও দুর্ব্যবহারের জন্য ভাগ্য তাকে সুযোগ দিলেও সেটি কাজে লাগাতে পারেনি রানু। সামান্য বিখ্যাত হয়ে উঠতেই নিজেকে তিনি অনেক বড় তারকা মনে করতে শুরু করেন। সবার সঙ্গেই বাজে আচরণ করেছেন। স্টেশনের ভিখারিদের সম্পর্কেও করেন নানা বাজে মন্তব্য।

এসব ঘটনার কারণে বিভিন্ন অনুষ্ঠান আয়োজকদের সঙ্গে তার দূরত্ব বাড়তে থাকে। ফলে কমতে থাকে তার শোয়ের সংখ্যাও। তাই বেঁচে থাকার তাগিদে আবারও সেই স্টেশন চত্বরেই ফিরে আসতে হয়েছে তাকে।

প্রসঙ্গত, গত বছর রানাঘাট স্টেশনে গান গাওয়ার সময় অতীন্দ্র নামে এক যুবক তার গান রেকর্ড করে সোশাল মিডিয়ায় পোস্ট করেন। মুহূর্তেই সেটি ভাইরাল হয়ে যায়। টিকটক ভরে যায় রানুর কণ্ঠ আর গানের ভিডিওতে।

এরপর তার গান নজরে আসে হিমেশ রেশমিয়ার। তিনি তাকে বলিউডের একটি ছবির গানে কণ্ঠ দেওয়ার সুযোগ দেন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner