1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ফুসকাওয়লাকে বিয়ে করবো: পড়শি

বিনোদন প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৩১, ২০২০, ১১:৩১ এএম ফুসকাওয়লাকে বিয়ে করবো: পড়শি

যে কোনো মানুষ চাইলেই খাওয়ার লোভ দেখিয়ে আমাকে বশ করতে পারে। ফুচকা আমার ভীষণ প্রিয়। করোনার কারণে অনেকদিন ফুচকা খেতে পারিনি। তাই যাতে ফুচকা খেতে সমস্যা না হয়। দেশে এমন পরিস্থিতিতে সাধারণত তেমন একটা পড়িনি। তবে দেশের বাইরে গেলে এমন পরিস্থিতির সম্মুখীন হয়েছি। বিদেশে গেলে রাস্তায় হেডফোন লাগিয়ে নাচতে নাচতে চলাফেরা করি। এছাড়া নিজের যা ভালো লাগে, তাই করি।

গান শুনেই এই দুঃখ কাটানোর চেষ্টা করব। আর গান না করলেও আরও অনেক পথই খোলা আছে। অভিনয় করতে পারব।

শুটিং বন্ধ করে আড্ডাবাজি করব। এরপর নতুন পোশাক নিয়ে শুটিং করব। যেহেতু ড্রাইভ জানি না, সে জন্য সবসময় সঙ্গে একজন ড্রাইভার থাকে। তাই টায়ার পাংচার হলেও চিন্তার কিছু নেই, কারণ ড্রাইভার তো সঙ্গে আছেই। অনেক দিনের ইচ্ছা ভূত দেখার। সে জন্য রাতের ৩টা অব্দি প্রায়ই বাসার ছাদে বসে থাকি। কিন্তু সে আসে না। মনে হয়, ভূত উল্টো আমায় ভয় পায়!

আমার পায়েস খেতে খুবই ভালো লাগে। আর সে কারণে বাসার ফ্রিজে সবসময় পায়েস থাকে। এছাড়াও আরও একটি বিষয় আছে। তা হলো আচার।  যে কারণে আমার বাড়িতে সবসময় বিভিন্ন পদের আচারে ভর্তি থাকে।

 

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner