1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

তাহসানের সহশিল্পী হলেন মেয়ে আইরা

বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২৯, ২০২০, ১১:২০ পিএম তাহসানের সহশিল্পী হলেন মেয়ে আইরা
তাহসান-আয়রা

তাহসানের গানের সঙ্গে নৃত্য পরিবেশন করে অনেকের নজর কেড়েছিল আইয়া তাহরিম খান। কিন্তু এবার আর নাচ নয়, তাহসান-আয়রা মিলে একটি গান তৈরি করতে চলেছেন। তাহসানের দিকে চ্যালেঞ্জটা নাকি ছুঁড়ে দেয় ৭ বছর বয়সী মেয়ে। গানের প্রথম দুইটি লাইন লিখেছে আইরা। এরপর পরে দুটি লাইন লিখতে হবে তাহসানকে।

মেয়ের ইচ্ছে বলে কথা। বাবা-মেয়ে মিলে বৃষ্টি নিয়ে তৈরি করে ফেলেন দারুণ একটা গানের কিছু অংশ। তাহসান ফেসবুক পেইজে এই গান প্রকাশ করতেই সরগরম সোশ্যাল মিডিয়া। আইরার মিষ্টি গানের গলা শুনে মুগ্ধ সবাই। এখন প্রশংসায় ভাসছে তাদের গান।

গানটির প্রথম দুই লাইনে আয়রা বৃষ্টিতে ভেজার ইচ্ছে প্রকাশ করে। আর পরে লাইন গুলোতে এই করোনার কালে বাইরে যেতে নিষেধ করছেন বাবা। বৃষ্টির অনুভূতি নিজে মেয়ের জন্য ঘরের জানালা খুলে দিচ্ছেন গানে গানে।

এই গান তৈরির পেছনের গল্প শেয়ার করতে গিয়ে তাহসান বলেন, ‘এটা আসলে খেলার ছলে তৈরি। গানটি পূর্ণাঙ্গ করার কোনও ইচ্ছে ছিলো না। তবে এখন কমেন্ট পড়ে অন্যরকম লাগছে। ওকে বলব, পুরো গানটা যেন লিখে ফেলে।’ সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেন। এবার প্রকাশ করলেন গান।

আগামীনিউজ/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner