1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ঈদে পালাকার চঞ্চল

প্রকাশিত: মে ২২, ২০২০, ১২:৪৪ পিএম ঈদে পালাকার চঞ্চল
চঞ্চল চৌধুরী

ঢাকা: ঈদে পালাকারের চরিত্রে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী।  ‘সুন্দর আলীর অপেরা’ নামের সাত পর্বের একটি ধারাবাহিক নাটকে তিনি অভিনয় করেছেন পালাকারের চরিত্রে। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন নুসরাত ইমরোজ তিশা। এটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। 

ঈদের দিন থেকে সন্ধ্যা সাতটায় এটি দিপ্ত টিভিতে প্রচার হবে। নাটকের গল্পে দেখা যাবে, সুন্দর আলী শ্যামনগর নামের একটি গ্রামের বিখ্যাত একজন পালাকার। তার অভিনয়ের সুনাম অত্র এলাকায় ছড়িয়ে পড়েছে।

মামা রমিজ সরকার ভাগিনার প্রতিভায় মুগ্ধ। নতুন পালার মহড়া নিয়ে ব্যস্ততা চলছে সুন্দর আলীর নাটকের দলে। এমন সময় পালার নায়িকা ডালিয়া এসে জানায় সে আর অভিনয় করবে না। সুন্দর আলী বিপাকে পড়ে যায়।

ঠিক এই সময়ে তার জীবনে সেফালী আসে নাটকের নায়িকা হয়ে। তারপর গল্প অন্যদিকে মোড় নেয়। চঞ্চল চৌধুরী বলেন, ঈদে দর্শক নতুন কিছু দেখতে চায়। আর আমিও চেষ্টা করি আমার দর্শকের জন্য নতুন নতুন চরিত্রে কাজ করতে। ঈদের এই নাটকটি সবার ভালো লাগবে বলে আশা করছি।

আগামী নিউজ/বাবুল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner