1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

হাতে কোয়ারেন্টাইন স্ট্যাম্প, স্বেচ্ছায় গৃহবন্দি অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক প্রকাশিত: মার্চ ১৯, ২০২০, ১০:৫৪ এএম হাতে কোয়ারেন্টাইন স্ট্যাম্প, স্বেচ্ছায় গৃহবন্দি অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন

ঢাকা :  বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন । তার হাতে সরকারি হোম কোয়ারেন্টাইনের স্ট্যাম্প। স্বেচ্ছায় নিজেকে গৃহবন্দি করে ফেললেন। বুধবারই আইসোলেশন যাওয়ার আগে মহারাষ্ট্র সরকারের কোয়ারেন্টাইন স্ট্যাম্প লাগিয়ে টুইট করেন বিগ বি। 

জানা গেছে, যেসমস্ত ব্যক্তিদের আইসোলেশনে পাঠানো হচ্ছে, এবং যাঁরা স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে যাচ্ছেন, তাঁদের হাতে সরকারি ভাবে স্ট্যাম্প লাগানোর সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। যাতে কোনওভাবে এই ব্যক্তিরা জনসমক্ষে আসেলে তাঁদেরকে চিহ্নিত করা যায়। অমিতাভ বচ্চনের টুইট থেকে জানা যাচ্ছে, সাধারণত ভোট দেওয়ার পর যে কালি ব্যবহার করা হয় সেটা দিয়েই এই স্ট্যাম্প লাগানো হচ্ছে। আর এই কালি সহজে ওঠার নয়। টুইটে সকলকে সাবধানে থাকার কথাও জানিয়েছেন বিগ বি।

করোনা আতঙ্কে সুরক্ষিত থাকতে অভিনেতা দিলীপ কুমার, ভজন সম্রাট অনুপ জালোটা-র মত তারকাও কোয়ারেন্টাইনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। শুধু তাই নয়, সইফ-করিনা, অক্ষয় সহ বহু বলি তারকাই এই সময় শুটিং বাতিল করে বাড়িতে থাকারই সিদ্ধান্ত নিয়েছেন। প্রসঙ্গত, গোটা দেশে কর্ণাটক ও মহারাষ্ট্রেই করোনা আক্রান্ত রোগীর সংখ্যা সব থেকে বেশি। 

আগামীনিউজ/বিআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner