1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ভয়াল ২৫ মার্চ নিয়ে বিশেষ নাটক

বিনোদন ডেস্ক প্রকাশিত: মার্চ ২৫, ২০২৩, ০১:০৪ পিএম ভয়াল ২৫ মার্চ নিয়ে বিশেষ নাটক

ঢাকাঃ বাঙালির স্মৃতিতে ১৯৭১ সালের ২৫ মার্চ এক ভয়াল রাত। পাকিস্তানি জান্তা গণহত্যা শুরু করে সে প্রহরে। সেই রাতের গল্পে তৈরি হয়েছে বিশেষ নাটক ‘একটি দুঃস্বপ্নের রাত’। নান্নু চৌধুরীর রচনায় নাটকটি প্রযোজনা করেছেন মাহবুবা ফেরদৌস। ২৬ মার্চ রাত ৯টায় বিটিভিতে প্রচারিত হবে নাটকটি।

নাটকের প্রযোজক মাহবুবা ফেরদৌস গণমাধ্যমকে বলেন, “নাটকটির গল্পে প্রেম ও যুদ্ধের সমন্বয় করার চেষ্টা করেছি। যেখানে দেশপ্রেম, আত্মিক প্রেম দুটোই রয়েছে। নাটকটি ২৬ মার্চের জন্য নির্মাণ হলেও গল্পটি নিয়েছি ২৫ মার্চ রাত থেকে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।”

‘একটি দুঃস্বপ্নের রাত’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, চিত্রলেখা গুহ, মোহাম্মদ বারী, মতিউর রহমান, আশিক চৌধুরী, সুমাইয়া সাকি, গাজী রোকন ও তমা ইসলাম।

নাটকের গল্পে ১৯৭১ সালে ২৫ মার্চ সন্ধ্যায় সারা ঢাকা শহরে কারফিউ চলছে এমন পরিস্থিতি চিত্রায়িত হয়েছে। অবরুদ্ধ শহরে আক্রান্ত হয়ে একটি পরিবারের গল্প এতে উপজীব্য হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner