August
  1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মাহির বয়স হয়েছে, বডি ফিটনেস নেই: আজিজ

বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ২, ২০২২, ১০:৪৭ এএম মাহির বয়স হয়েছে, বডি ফিটনেস নেই: আজিজ

ঢাকাঃ মাহিয়া মাহির ক্যারিয়ারে ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’ অন্যতম সফল দুই সিনেমা। ব্যবসার নিরিখে দুটি সিনেমাকে সফল বলা যায়। সেকারণে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ছবির তৃতীয় কিস্তি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন কয়েক বছর আগে। তখন থেকে ধারণা করা হচ্ছিল, এবারও মাহির ওপর ভরসা রাখবে প্রযোজনা প্রতিষ্ঠান। তবে সেটা হচ্ছে না। ‘অগ্নি-৩’তে নায়িকা বদলে যাচ্ছে।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘মাহি থাকছেন না। বর্তমানে তার বডি ফিটনেস আর ফ্লেক্সিবিলিটি নেই। বয়স হয়েছে। তা ছাড়া এটা নতুন গল্প। সুতরাং মাহির থাকা উচিত নয়।’

অনেকের ধারণা, হয়ত পূজা চেরিকে দেখা যেতে যাবে মাহির জায়গায়। আজিজ সেই সম্ভাবনাও উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, ‘এই চরিত্রটির জন্য একজন সুপারফিট অভিনেত্রীর দরকার। তাই হলিউড থেকে কাউকে নেওয়ার কথা ভাবছি। কারণ, এবারের চরিত্রটি আগের চেয়ে আরও বেশি চ্যালেঞ্জিং। আরও বেশি ঝুঁকিপূর্ণ দৃশ্য আছে। পূজা এত ঝুঁকি নিতে পারবে বলে মনে হচ্ছে না।’

সিনেমাটির গল্প চূড়ান্ত হয়ে গেছে। তবে নির্মাতা কে হবেন, সেটা এখনো চূড়ান্ত করা হয়নি। আজিজ জানিয়েছেন, বাংলাদেশের সৈকত নাসিরের সঙ্গে প্রাথমিক আলাপ সেরেছেন। হয়ত তিনি পরিচালনা করবেন। আবার হলিউডের কোনো নির্মাতাও থাকতে পারেন।

উল্লেখ্য, ‘অগ্নি’ মুক্তি পায় ২০১৪ সালে। এতে মাহির সঙ্গে অভিনয় করেন আরিফিন শুভ। সিনেমাটি সে বছর সফল হয়। এরপরের বছরই তাই জাজ মুক্তি দেয় ‘অগ্নি ২’। এতে মাহির বিপরীতে কলকাতার ওম সাহানিকে দেখা যায়। এটিও পেয়েছিল সাফল্য। দুটি সিনেমাই পরিচালনা করেছিলেন ইফতেখার চৌধুরী।

এমবুইউ

Small Banner