1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আগামী সপ্তাহেই মজনুর চার্জশিট

আরিফুর রহমান প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২০, ০৯:০৫ পিএম আগামী সপ্তাহেই মজনুর চার্জশিট

ঢাকা : রাজধানীর কুর্মিটোলা এলাকায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে  ধর্ষণের ঘটনায় একমাত্র আসামি মজনুর বিরুদ্ধে চার্জশিট প্রায় প্রস্তুত। আগামী সপ্তাহের মাঝামাঝি বা শেষের দিকে আদালতে চার্জশিট দেয়া হতে পারে বলে আগামীনিউজকে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির পুলিশ পরিদর্শক আবু সিদ্দিক।

ডিবি পুলিশের এ তদন্তকারী কর্মকর্তা বলেন, মামলার তদন্তভার পাওয়ার পর থেকেই তাকে আমরা জিজ্ঞাসাবাদ শুরু করি। এতে সে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। মামলার তদন্ত প্রায় শেষের দিকে। আগামী সপ্তাহের মঙ্গলবার বা বুধবারের মধ্যে আদালতে চার্জশিট দিতে পারবো বলে আশা করি।

এ ঘটনায় একমাত্র আসামি করা হয়েছে মজনুকে। চার্জশিটটি আনুমানিক শত পৃষ্ঠার হতে পারে বলেও জানান ডিবি উত্তরের এ পুলিশ পরিদর্শক।

প্রতিবেদনে ধর্ষণের শিকার ছাত্রীর মোবাইল ফোন ক্রেতা অরুণা বিশ্বাস ও খায়রুলকে সাক্ষী হিসেবে রাখা হয়েছে।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি ক্যান্টনমেন্ট থানার কুর্মিটোলা বাসস্ট্যান্ড এলাকার নির্জনস্থানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণ করে ভবঘুরে মজনু। ওই ছাত্রী ক্যাম্পাস থেকে বান্ধবীর বাসায় যাচ্ছিলেন।

এ ঘটনায় ৬ জানুয়ারি সকালে অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে ওই ছাত্রীর বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা দায়ের করেন।

ঘটনা জানাজানি হওয়ার পরই আন্দোলনে উত্তাল হয়ে উঠে ঢাবি।

এরপর মঙ্গলবার (৭ জানুয়ারি) রাতে তাকে গাজীপুরের টঙ্গী থেকে আটক করে র‌্যাব। পরে বৃহস্পতিবার (৯ জানুয়ারি) তাকে আদালতে হাজির করলে আদালত তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডেও ডিবির কাছে ঢাবি শিক্ষার্থীকে ধর্ষণের কথা স্বীকার করেছে মজনু। ঢাবি শিক্ষার্থী ছাড়াও মজনু গত ১০ বছর ধরে একাধিক প্রতিবন্ধী ও ভিক্ষুক নারীকে ধর্ষণ করার কথাও অকপটে স্বীকার করেছে। মজনু একাই যে বিভিন্ন সময়ে ধর্ষণ করেছে, তার সঙ্গে আর কেউ ছিল না, সে কথাও জানিয়েছে জিজ্ঞাসাবাদে।

আগামীনিউজ/আরিফ/নুসরাত

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner