1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

কুষ্টিয়ায় ট্রাকের চাপায় শিশুর মৃত্যু

কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ৯, ২০২৩, ০৬:২৮ পিএম কুষ্টিয়ায় ট্রাকের চাপায় শিশুর মৃত্যু
ফাইল ছবি

কুষ্টিয়াঃ নতুন বোনকে দেখতে বাবার সাথে স্থানীয় হাসপাতালে এসে (৯) বছর বয়সী হাবিবা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাপায় মৃত্যুবরণ করেছে।     

 

শুক্রবার (৯ জুন) সকাল ১০টায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহত হাবিবা উপজেলার আমলা ইউনিয়নের হঠাৎপাড়া এলাকার চা বিক্রেতা হাসান আলীর মেয়ে ও একই এলাকার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সে।

 

স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা গেছে, বুধবার (৭ জুন) সিজারিয়ান অপারেশনের মাধ্যমে মিরপুরের একটি বে-সরকারি ক্লিনিকে কন্যা সন্তান জন্ম দেয় হাসান আলীর স্ত্রী। সেই সন্তানকে দেখতে আজ সকালে ওই ক্লিনিকে যান হাসান আলী ও তার মেয়ে হাবিবা। পরে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার সময় নওদাপাড়া ব্রীজ নামকস্থানে পৌঁছালে কুষ্টিয়া থেকে মেহেরপুরগামী একটি ট্রাক মোটরইকেলটিকে ধাক্কা দিলে হাবিবা ছিটকে পড়ে। এসময় ট্রাকটি তাকে পৃষ্ট করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

 

মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করেছে।

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner