1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

চুয়াডাঙ্গায় সোয়া ২ কেজি স্বর্ণ ও প্রাইভেটকারসহ ৪ পাচারকারী আটক

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা প্রকাশিত: জুন ৯, ২০২৩, ০১:৩৯ পিএম চুয়াডাঙ্গায় সোয়া ২ কেজি স্বর্ণ ও প্রাইভেটকারসহ ৪ পাচারকারী আটক

চুয়াডাঙ্গাঃ জেলার জীবননগর উপজেলার হাসাদহ বাসস্ট্যান্ড থেকে ২ কেজি ২৪৫ গ্রাম ওজনের সোনার বার ও একটি প্রাইভেটকারসহ ৪ পাচারকারীকে আটক করেছে বিজিবি। বিজিবির দাবি, আটক মালামালের মূল্য ২ কোটি ২৪ লাখ ৭৫ হাজার ৭৫১ টাকা।

শুক্রবার বেলা সাড়ে ১২টায় পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে মহেশপুরের ৫৮ বিজিবি।

আটকরা হলেন, নড়াইল জেলার লোহাগড়া থানার মঙ্গলপুর গ্রামের জিহাদ মোল্লার ছেলে এবাদুল মোল্লা (২৬), তমসুল মোল্লার ছেলে মাহাবুব হাসান (২৭) ও ইনসান কাজীর ছেলে রিয়াজ কাজী (২১) এবং একই জেলার নড়াগাতী থানার খাশিয়ান গ্রামের ইয়ার আলীর ছেলে শেখ সোহেল রানা (৩৫)।

মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক মাসুদ পারভেজ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় চুয়াডাঙ্গার হাসাদহ বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান নেয় বিজিবির একটি দল। এসময় একটি প্রাইভেটকারকে সীমান্তের দিকে যেতে দেখে তার গতিরোধ করা হয়। পরে গাড়িটি তল্লাশী করে এর একটি আসনের নিচ থেকে স্বর্ণের ৬টি ফ্লাটবারসহ ১৪টি বার জব্দ করা হয়।

বিজিবি পরিচালক আরো জানান, আটক আসামিদের বিরুদ্ধে জীবননগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

জামান আখতার/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner