1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ঝিনাইদহে বিএনপির অবস্থান কর্মসূচিতে পুলিশের বাধা

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: জুন ৮, ২০২৩, ১০:১১ পিএম ঝিনাইদহে বিএনপির অবস্থান কর্মসূচিতে পুলিশের বাধা

ঝিনাইদহঃ পুলিশের বাধায় ঝিনাইদহে অবস্থান কর্মসূচি পালন করতে পারেনি বিএনপি। দেশে অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎখাতে দুর্নীতির প্রতিবাদে বৃহস্পতিবার (৮ জুন) সকালে শহরের বিদ্যুৎ অফিসের পাশে তসলিমা ক্লিনিকের সামনে জড়ো হয় বিএনপির নেতাকর্মীরা। 

সেখান থেকে বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান নিতে গেলে পুলিশ বাধা দেয়। পুলিশি বাধায় সেখানে বিক্ষোভ সমাবেশ করেন তারা। এতে জেলা বিএনপির সভাপতি এম এ মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পপ্পুসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

সমাবেশ শেষে মিছিল নিয়ে বিদ্যুৎ অফিসে স্বারকলিপি দিতে গেলে তাতেও বাধা দেয় পুলিশ। পরে বিএনপির কয়েকজন প্রতিনিধি গিয়ে স্মারকলিপি দেন। 

ঝিনাইদহ জেলা বিএনপির সহ-সভাপতি এম এ মজিদ বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি দেওয়ার কথা ছিল। জেলা বিএনপি অবস্থান কর্মসূচি পালন করতে গেলে সরকারের পুলিশ বাহিনী আমাদেরকে বাধা দেয়। শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাহিনী বাধা দিয়ে আন্দোলনকে প্রতিহত করতে চেয়েছে। পুলিশ বাহিনী দিয়ে এই আন্দোলনকে থামানো যাবে না। পুলিশের বাধা অপেক্ষা করেই বিক্ষোভ মিছিল ও বিদ্যুৎ অফিসে স্মারকলিপি দেওয়া হয়েছে।

ঝিনাইদহ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, বিএনপির নেতাকর্মীরা ব্যস্ততম সড়কটি অবরোধ করে বিক্ষোভ মিছিল করছিল। সড়ক অবরোধ করে তারা যেন কোনো ধরনের বিশৃঙ্খলা বা সাধারণ পথচারীদের ভোগান্তি সৃষ্টি করতে না পারে এজন্য সড়ক অবরোধ করতে বাধা দেওয়া হয়েছে। এছাড়া তাদের কর্মসূচিতে কোনো বাধা দেওয়া হয়নি। পরে তারা বিক্ষোভ মিছিল করেছে এবং বিদ্যুৎ অফিসে স্মারকলিপি দিয়েছে। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner