1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মানিকগঞ্জে শ্রমিকের হাতে শ্রমিক নিহত

জেলা প্রতিনিধি,মানিকগঞ্জ প্রকাশিত: মে ২৯, ২০২৩, ০৬:৪৭ পিএম মানিকগঞ্জে শ্রমিকের হাতে শ্রমিক নিহত

মানিকগঞ্জঃ মানিকগঞ্জে এক শ্রমিকের হাতের আরেক শ্রমিক আজিদ প্রামানিক (৬১) নিহত হয়েছেন। এ ঘটনায় ১৫ ঘণ্টার মধ্যে মামলার আসামি শ্রমিক সোহেল রানা (২৮) কে গ্রেফতার করেছেন পুলিশ।

সোমবার (২৯ মে) দুপুর সাড়ে ৩টার দিকে পুলিশ সুপারের কর্যালয়ে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

আসামি মোহেল রানার বাড়ি রাজশাহী জেলার বাঘা উপজেলার কেশবপুর গ্রামে। সে এই গ্রামের মাজদার আলীর ছেলে।

নিহত আজিদ এর বাড়ি নাটোর জেলার সিংড়া উপজেলার লালোর গ্রামে। সে এই গ্রামের আব্দুল কাদের প্রামানিকের ছেলে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, আসামি সোহেল রানা বিগত ২২ মে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে আসেন দিন মুজুরি কাজের জন্য। এখানেই আজিদ প্রামানিক এরসঙ্গে পরিচয় হয় তার। পরের দিন ২৩ মে জেলার হরিরামপুর উপজেলার হেলাচিয়া গ্রামের লাভলু মিয়া কৃষি কাজের জন্য তাদের দুই জনকে ৫শ টাকা রোজে নিয়ে যান। তারা বিভিন্ন কৃষি কাজ করতে থাকেন সেখানে। গতকাল ২৮মে তার দুইজন দুপুরের দিকে ধানের খড় শুকানোর জন্য বেড় হন। পাশের গ্রামের নারীকাটি গ্রামে লাভলু মিয়ার খেতে। সেখানে কিছুক্ষণ ধানের খড় বাঁশের কারাইল দিয়ে উলট পালট করার সময় দুই জনের সঙ্গে একপর্যায়ে উভয়ের মধ্যে কাজের বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এসময় এক পর্যায়ে কারাইল দিয়ে সোহেল রানা আজিদ প্রামানিকের শরীরের বিভিন্ন স্থানে পিটাইয়া রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। ঘটনাস্থলে মারা যায় আজিদ প্রামানিক।

তিনি আরও জানান, এই বিষয়ে নিহতের বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় দ্রুততম সময়ের মধ্যে আসামি সোহেল রানাকে তার বসতবাড়ি হইতে বাঘা থানার পুলিশের সহায়তায় আজ (২৯ মে) সোমবার ভোর ৪টার দিকে গ্রেফতার করে নিয়ে আসেন বলে জানান।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner