1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

দুপচাঁচিয়ায় শিক্ষার্থীদের মাঝে পুলিশের বার্তা

উপজেলা প্রতিনিধি, দুপচাঁচিয়া (বগুড়া) প্রকাশিত: মে ২৯, ২০২৩, ০৪:১৩ পিএম দুপচাঁচিয়ায় শিক্ষার্থীদের মাঝে পুলিশের বার্তা

বগুড়াঃ দুপচাঁচিয়া উপজেলার শিক্ষাপ্রতিষ্ঠানে উপস্থিত হয়ে ঝুঁকিপূর্ণ বয়সের অনাকাঙ্ক্ষিত সমস্যা এড়াতে শিক্ষার্থীদের সচেতনতা বাড়ানোর জন্য বিভিন্ন বার্তা উপস্থাপন করছে পুলিশ। এজন্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত হচ্ছেন দুপচাঁচিয়ার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কাছে। এরই অংশ হিসাবে সোমবার (২৯ মে) বেলা ১১টার দিকে পুলিশ কর্মকর্তারা দুপচাঁচিয়ার তালোড়া সরকারি শাহ এহতেবাড়িয়া কলেজে ছাত্র-ছাত্রীদের মাঝে সামাজিক অপরাধ প্রতিরোধ বিষয়ে ডিজিটাল ব্যবস্থাপনায় বিস্তৃত আলোচনা করেন।

কলেজের হলরুমে মূল আলোচনা উপস্থাপন করেন আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজরান রউফ।

আলোচনায় অংশগ্রহনকারী দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান,  কলেজ জীবনের ঝুঁকিপূর্ণ বয়সে ছাত্রছাত্রীরা যে সমস্ত ঘটনার শিকার হয়ে থাকে যেমন কিশোর গ্যাং, ইভটিজিং, মাদক, বাল্যবিবাহ, বাড়ি থেকে পালানো, ফেসবুক ও ইমুতে ব্ল্যাকমেইলিং, তুচ্ছ কারণে আত্মহত্যাসহ সেই বিষয়গুলোর কারণ, বাস্তবতা, ভয়াবহ পরিণতি ও উত্তরণের উপায় সম্পর্কে আলোকপাত করা হয়েছে ।

তিনি আরও জানান, এধরনের উদ্যোগ নিঃসন্দেহে শিক্ষার্থীদের অনেক অপরাধের হাত থেকে বাঁচাতে অনেকাংশে সহায়তা করবে। তাছাড়া অপরাধ নির্মূলে সচেতনতার বিকল্প নাই।

দেওয়ান পলাশ/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner