1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

স্ত্রীকে ধর্ষকের হাতে তুলে দিলেন স্বামী

নিজস্ব প্রতিবেদক, লালমনিহাট প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩, ১১:৩৮ পিএম স্ত্রীকে ধর্ষকের হাতে তুলে দিলেন স্বামী

লালমনিরহাটের হাতীবান্ধায় স্বামীর উপস্থিতিতে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই গৃহবধু বর্তমানে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় তার স্বামীকে বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে আটক করেছে পুলিশ। 

এর আগে বুধবার (২৯ মার্চ) দিবাগত রাতে স্বামীর উপস্থিতিতে ওই গৃহবধূকে এক ব্যক্তি ধর্ষণ করেন বলে অভিযোগ তার পরিবারের।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গড্ডিমারী ইউনিয়নের মধ্য গড্ডিমারী গ্রামের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই গৃহবধূ বুধবার রাতে স্বামীর সঙ্গে পাশের ৮ নম্বর ওয়ার্ডে বাবার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হন। কিন্তু বাবার বাড়ি নিয়ে না গিয়ে তাকে অন্য একটি বাড়িতে নিয়ে যান তার স্বামী। 

ওই গৃহবধূর দাবি, প্রথমে তার স্বামী তার সঙ্গে দৈহিক মেলামেশা করেন। পরে গভীর রাতে জামাল নামে এক ব্যক্তি তার স্বামীর উপস্থিতিতে তাকে ধর্ষণ করেন। সকালে তাকে একটি অটোরিকশা যোগে বাবার বাড়ি পাঠিয়ে দেন। বাবার বাড়ি থেকে তার ভাই প্রথমে তাকে হাতীবান্ধা হাসপাতালে ও পরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান। 

হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, নির্যাতনের শিকার ওই গৃহবধূর স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ওই গৃহবধূ বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner