1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মাঠে পাওয়া ব্যাগের মধ্যে মিলল ৬ টি স্বর্ণের বার

উপজেলা প্রতিনিধি, বেনাপোল(যশোর) প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০৬:২২ পিএম মাঠে পাওয়া ব্যাগের মধ্যে মিলল ৬ টি স্বর্ণের বার

যশোরঃ যশোর সীমান্তের মাঠে পাওয়া একটি ব্যাগ থেকে ৬টি স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এসময় কোন পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২ টার দিকে জেলার চৌগাছা থানার মাসিলা সীমান্তের মাঠ থেকে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমেদ হাসান জামিল (বিজিবিএমএস, জি+) জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় স্বর্ণের একটি চালান ভারতে পাচার করা হবে এমন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি টহলদল বিশেষ অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযানে মাসিলা সীমান্তের সীমান্ত পিলার ৩৯ এর নিকট মাঠের মধ্যে একটি ব্যাগ পাওয়া যায়। পরে ব্যাগের মধ্যে তল্লাশি করে ৬ টি স্বর্ণের বার পাওয়া যায়। যার ওজন ৭০০ গ্রাম। স্বর্ণের বাজার মূল্য ৭০ লাখ টাকা। উদ্ধারকৃত স্বর্ণ চৌগাছা থানার মাধ্যমে ট্রেজারিতে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরো জানান, যশোর ৪৯ ব্যাটালিয়ন সীমান্তে বিজিবির টহল জোরদার অবস্থায় রয়েছে। যার ফলশ্রুতিতে সীমান্তরক্ষীরা সীমান্তে গোয়েন্দা তথ্য প্রাপ্তির সাথে সাথেই তড়িৎ গতিতে অভিযান পরিচালনা করে এ স্বর্ণের বার উদ্ধার করতে সক্ষম হয়েছে।

এসএস 


 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner