1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ঝিনাইদহ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২, ০৯:১৫ এএম ঝিনাইদহ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

ঝিনাইদহঃ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পরপর চারটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাত দেড়টার দিকে জেলা রেজিস্ট্রি অফিস ও শিল্পকলা ভবন এলাকায় এ ঘটনা ঘটে।  তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে আরও পাঁচটি ককটেল।

সড়কের নিরাপত্তা প্রহরী বাবলু মিয়া বলেন, রাত দেড়টার দিকে হঠাৎ আওয়ামী লীগের কার্যালয়ের পেছনে বিকট শব্দ হয়। পরপর চারটি ককটেল বিস্ফোরণ হয়। পরে পুলিশ আসে। পুলিশ এসে অফিসের পেছন থেকে পাঁচটি ককটেল উদ্ধার করে।

ঘটনার সংবাদ শুনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রানা হামিদসহ অন্যান্য নেতাকর্মী ঘটনাস্থলে পৌঁছে এ ঘটনার তীব্র নিন্দা জানান।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু জানান, ‘ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে ঝিনাইদহেও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে বিএনপির লোকেরা এ ঘটনা ঘটিয়েছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সঙ্গে যারা জড়িত তাদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।’

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, ‘রাত আনুমানিক দেড়টার দিকে হঠাৎ চারটি বোমার বিস্ফোরণের শব্দ শোনা যায়। আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। সেখানে কাউকে পাওয়া যায়নি। আমরা অফিসের পেছন থেকে পাঁচটি ককটেল উদ্ধার করেছি। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে সেটি জানা যায়নি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

বুইউ

Small Banner