1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নওগাঁয় শিশু ধর্ষণ মামলার আসামী ২০ দিন পর গ্রেফতার

জেলা প্রতিনিধি, নওগাঁ প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৭:৪৩ পিএম নওগাঁয় শিশু ধর্ষণ মামলার আসামী ২০ দিন পর গ্রেফতার

নওগাঁঃ নওগাঁর রানীনগরে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলার ২০ দিন পর অভিযুক্ত শফির মোল্লাকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেল ৩টায় জেলার মান্দা উপজেলার কাশোপাড়া ইউনিয়নের জশোপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শফির মোল্লা উপজেলার মিরাট ইউনিয়নের জালালাবাদ গ্রামের মৃত অতি মোল্লার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ৬ নভেম্বর দুপুরে শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। এসময় প্রতিবেশী শফির মোল্লা শিশুটিকে খাওয়ার প্রলোভন দেখিয়ে বাড়ির ভেতরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকার শুনে তার মা অভিযুক্তের বাড়িতে প্রবেশ করলে গালিগালাজ করে বের করে দেয়। বাড়ি গিয়ে শিশুটি যন্ত্রণায় কান্নাকাটি করে এবং বিষয়টি মাকে খুলে বলে।

পরে শিশুটিকে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করে। পরে ১০ নভেম্বর উন্নত চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে থানায় শিশুর বাবা লিখিত অভিযোগ করলে পরে তা মামলায় অন্তর্ভুক্ত করা হয়।

ঘটনার পর থেকেই অভিযুক্ত শফির মোল্লা পলাতক ছিলেন। মান্দা উপজেলার কাশোপাড়া ইউনিয়নের জশোপাড়া গ্রামে তার মেয়ের বাড়িতে অবস্থান করছিলেন বলে পুলিশ জানতে পারে।

সোমবার বিকেলে তিনি গ্রামের মাঠে ধান কাটছিলেন। এসময় পুলিশ দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাড়া করে তাকে আটক করে।

ভুক্তভোগীর শিশুর বাবা বলেন, মামলার পর থেকেই আসামীর পরিবার আমাদের বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছিল। অবশেষে পুলিশ আসামীকে গ্রেফতার করেছে। এখন ন্যায় বিচার পাব প্রত্যাশা করছি।

রানীনগর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা নাজমুল হক বলেন, গোপন সূত্রে আসামীর অবস্থান নিশ্চিত করে মান্দা থানা পুলিশের সহযোগিতায় আসামী শফির মোল্লাকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল (মঙ্গলবার) তাকে আদালতে পাঠানো হবে।

এসএস

Small Banner