1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

চিরকুটে লেখা ছিল ‘কেউ আমার লাশ পাইলে ফোন দিয়েন বাসায়’

জেলা প্রতিনিধি, নীলফামারী প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২, ০৫:৪০ পিএম চিরকুটে লেখা ছিল ‘কেউ আমার লাশ পাইলে ফোন দিয়েন বাসায়’

নীলফামারীর সৈয়দপুরে রেললাইনের পাশে শ্রী শান্ত রায় নামে ১৭ বছর বয়সী এক স্কুলছাত্রের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে লাশের পাশে মিলেছে একটি চিরকুট।

রোববার দুপুরে সৈয়দপুর ওয়াবদা মোড় রেলঘুন্টি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শান্ত সৈয়দপুর উপজেলার সোঁনাখুলি বোতলাগাড়ি গ্রামের শ্রী সাগর রায়ের ছেলে। তিনি সৈয়দপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানায়, সবার কাছে হাসিখুশি ছেলে হিসেবে পরিচিত ছিল শান্ত। আগামী বছর এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল তার। সকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হন তিনি। দুপুরে ওয়াবদা মোড় রেলঘুন্টি এলাকায় রেললাইনে তার দ্বিখণ্ডিত লাশ দেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে লাশটি উদ্ধার করে পুলিশ। এ সময় লাশের পাশে একটি চিরকুট পাওয়া যায়।

চিরকুটে লেখা ছিল ‘কেউ আমার লাশ পাইলে ফোন দিয়েন বাসায়’। ওই চিরকুটটিতে তার বাবার মোবাইল নম্বরও দেওয়া রয়েছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল ইসলাম বলেন, রাজশাহী- চিলাহাটি রুটের চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়েন তিনি। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। চিরকুট লিখে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে কী কারণে শান্ত আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায়নি।

এসএস

Small Banner