1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বেনাপোল সীমান্তে ১০ সোনার বারসহ ২ সহোদর আটক

উপজেলা প্রতিনিধি, বেনাপোল (যশোর) প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২, ০২:০৭ পিএম বেনাপোল সীমান্তে ১০ সোনার বারসহ ২ সহোদর আটক

যশোরঃ বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে ১০টি স্বর্ণের বারসহ মিলন হোসেন (৩২) ও হিরন হোসেন (৩০) নামে দুই  সহোদরকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। বৃহস্পতিবার সকালে বেনাপোল কাস্টমস হাউজের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। তাদের প্যান্টের বেল্ট থেকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা স্বর্ণ উদ্ধার করে বিজিবি। আটক মিলন ও হিরন চুয়াডাঙ্গার মুন্সিপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

যশোরের শার্শা ও বেনাপোল সীমান্তে একের পর এক স্বর্ণের চালান আটক হলেও থেমে নেই সীমান্ত দিয়ে স্বর্ণ চোরাচালান। ধরা পড়ছে পাচারকারীরা। স্বর্ণ ব্যবসায়ী ও গডফাদাররা ধরা ছোয়ার বাইরে থাকায় থামছে না স্বর্ণ পাচার। 

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী জানান, ভারতে একটি স্বর্ণের চালান পাচার হচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল কাস্টমস হাউজের সামনে বাঁশকল এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন মিলন ও হিরনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় এক কেজি ২০০ গ্রাম ওজনের ১০টি স্বর্ণের বার। যার বাজার মূল্য আনুমানিক এক কোটি ৮ লাখ বলে জানায় বিজিবি। এছাড়ায় আটককৃতদের পেটের মধ্যে স্বর্ণ থাকতে পারে সন্দেহে তাদেরকে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এক্সরে করা হলেও কোন স্বর্ণের অস্তিত্ব পাওয়া যায়নি। আটক দুই স্বর্ণ পাচারকারীদের মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। স্বর্ণ ব্যাবসায়ীদের অতি দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানান বিজিবির এ কর্মকর্তা।

মোঃ মনির হোসেন/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner