1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নীলফামারীতে গাড়িচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

জেলা প্রতিনিধি, নীলফামারী প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২, ০৯:৪৯ পিএম নীলফামারীতে গাড়িচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

নীলফামারীঃ নীলফামারীতে গাড়িচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের সরকারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন জেলা শহরের সবুজপাড়া এলাকার শেখ আব্দুস সাত্তারের ছেলে আহমেদ শহিদুল কবির বাবু ও থানা পাড়া এলাকার অ্যাডভোকেট আব্দুল হাকিমের ছেলে ইমাম সেবগাতুল নুর আল রাজি বাবু।

প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যায় গুঁড়িগুঁড়ি বৃষ্টিপাতের সময় দ্রুতগতিতে মোটরসাইকেলটি সৈয়দপুর থেকে আসছিল। এ সময় বিপরীত দিক নীলফামারী থেকে আসা সরকারি একটি জিপ গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। গাড়িটি তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান দুই মোটরসাইকেল আরোহী। ঘটনার পরে সরকারি জিপ গাড়িসহ (ঢাকা মেট্টো-ঘ ১৮-৫৭১৫) চালক পালিয়ে যাওয়ার সময় ঢেলাপীর নামক স্থানে স্থানীয় জনতার হাতে ধরা পড়ে। 

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স উত্তরা ইপিজেড ইউনিটের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম বলেন, ভারী কোনো গাড়ির চাপায় নিহত হয়েছেন তারা। নিহতদের মোটরসাইকেলের রেজিস্ট্রেশন নম্বর জয়পুরহাট -ল ১১২৮০৩।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner