1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বগুড়ায় আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা, ৫ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৬:৪৭ পিএম বগুড়ায় আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা, ৫ জন গ্রেফতার

বগুড়াঃ বগুড়ার শেরপুরে আওয়ামী লীগ নেতা শেখ মর্তুজা কাওসার অভি (৩৮) হত্যাকাণ্ডে ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিক লীগের আট নেতাকর্মীর নাম উল্লেখ করে থানায় মামলা করা হয়েছে। 

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) নিহতের স্ত্রী খাদিজা আক্তার লিমা বাদী হয়ে মামলা দায়ের করেন।

শেখ মর্তুজা কাওসার অভি শেরপুর পৌর এলাকার খন্দকার পাড়ার মৃত হোসাইন কাওসার ফুয়াদের ছেলে। তিনি পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

মামলার অন্য আসামিরা হলেন—শ্রমিক লীগের সদস্য আব্দুল্লাহ আল মাহমুদ হিমেল (৩২), যুবলীগ কর্মী সোহাগ হোসেন (৩০) ও জাহিদ হোসেন (২৬), উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ (২৫), মির্জাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম (৩২), শেরপুর পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রকি (২৭), শেরপুর পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম বাপ্পি (৩৭) এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এনামুল মুসলিমিন সোহাগ (৩৫)। এছাড়া আরও ৮-৯ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়। আসামিদের মধ্যে সোহাগ, হিমেল, জাহিদ, রিয়াজুল বাপ্পি, আরিফুর রহমান শুভকে গ্রেফতার করেছে পুলিশ। 

ঠিকাদারি ও হাটের ইজারা ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে বিগত ২৮ সেপ্টেম্বর (বুধবার) সন্ধ্যা ৮টার দিকে কুপিয়ে হত্যা করা হয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় মামলার এজাহার নামীয় ৫জনকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি মামলার অন্য অভিযুক্তদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এসএস 

Small Banner