1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

দুপচাঁচিয়ায় ইউপি চেয়ারম্যানের ওপর হামলা

উপজেলা প্রতিনিধি, দুপচাঁচিয়া ( বগুড়া) : প্রকাশিত: আগস্ট ১৩, ২০২২, ০৮:২৪ পিএম দুপচাঁচিয়ায় ইউপি চেয়ারম্যানের ওপর হামলা

বগুড়াঃ দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের (৪৫) ওপর হামলা করে আহত করে কয়েকজন যুবক। আহতাবস্থায় তাকে দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শনিবার (১৩ আগস্ট) দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এঘটনা ঘটে।

জিয়ানগর ইউনিয়ন পরিষদ সূত্রে জানা গেছে, স্থানীয় কয়েকজন যুবক তাদের জাতীয় পরিচয় পত্র (এনআইডি কার্ড) তাদের নির্ধারিত এলাকা থেকে অন্য এলাকায় স্থানান্তর করার জন্য ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আসে। পরিচয় পত্রের এলাকা স্থানান্তর করার জন্য সরকারী ধার্য্য  ফি ২৩০ টাকা পরিশোধ করে আবেদন করতে বলেন উদ্যক্তা জাহাঙ্গীর আলম। এনিয়ে ওই যুবকদের সাথে বাকবিতন্ডা হয় উদ্যক্তা জাহাঙ্গীর আলমের। বাকবিতন্ডার এক পর্যায়ে জাহাঙ্গীর আলম কে মারধর করে চেয়ারম্যানের কক্ষে নিয়ে আসে যুবকরা। এসময় চেয়ারম্যান আনোয়ার হোসেন তাদের শান্ত হতে বললে তারা চেয়ারম্যান কক্ষের আসবাবপত্র,চেয়ার-টেবিল ভাংচুর করতে শুরু করে। চেয়ারম্যান আনোয়ার হোসেন তাদের দিকে এগিয়ে আসলে যুবকরা তাকে আক্রমন করে মারধর করতে থাকে ।যুবকদের আক্রমন থেকে রক্ষা করার জন্য ইউনিয়ন পরিষদ সদস্য, গ্রামপুলিশসহ লোকজন এগিয়ে আসলে তারা বীরদর্পে ঘটনাস্থল ছেড়ে চলে যায়।  

দুপচাঁচিয়া থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানায়, বিষয়টি অবহিত হলে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে  পুলিশ পাঠানো হয়। এলাকার অবস্থা এখন শান্ত। অভিযোগ পেলে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এসএস

Small Banner