1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

শৈলকুপায় আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ প্রকাশিত: আগস্ট ৮, ২০২২, ০৩:০৩ পিএম শৈলকুপায় আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

ঝিনাইদহঃ জেলার শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র কওে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। সোমবার (৮ আগস্ট) সকালে উপজেলার শেখরা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করা হয় বলেও অভিযোগ আছে। এছাড়া প্রাথমিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, গত ৫ জানুয়ারি নিত্যান্দপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সাবেক চেয়ারম্যান ফারুক হোসেন ও বর্তমান চেয়ারম্যান মফিজ উদ্দিনের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। এ সময় ভাঙচুর করা হয় বেশ কয়েকটি বাড়িঘর। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে। পরে সেখান থেকে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। গ্রামটিতে পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, আধিপত্য বিস্তার নিয়ে সাবেক চেয়ারম্যান ফারুক হোসেন ও বর্তমান চেয়ারম্যান মফিজ উদ্দিনের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে সকালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে বেশ কয়েক জন আহত হন।

ওসি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এছাড়া বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এমবুইউ

Small Banner