1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

প্রেমিকার সামনে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রেমিকের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৮, ২০২২, ০৮:১৬ এএম প্রেমিকার সামনে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রেমিকের মৃত্যু

দিনাজপুরঃ জেলার চিরিরবন্দরে মোস্তাকিম (২০) নামে এক তরুণ প্রেমিকার সামনে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। রোববার (৭ আগস্ট) উপজেলার কাঁকড়া নদী রেলওয়ে ব্রিজের সামনে এ ঘটনা ঘটে। 

নিহত মোস্তাকিম উপজেলার নান্দেড়াই গ্রামের শিবতলী গ্রামের নতুন পাড়া এলাকার মাহাবুর হোসেনের ছেলে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দিনাজপুর রেলওয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক ভূঁইয়া। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মোস্তাকিম সকালে এসে তাঁর প্রেমিকার সঙ্গে দেখা করে। তাঁরা দুজন চিরিরবন্দর কাঁকড়া রেলওয়ে সেতুর পাড়ে একে অপরের কাছে বসে গল্প করছিল। এ সময় তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। দুপুরে পঞ্চগড় থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি সেখানে এসে পৌঁছালে লাফ দিয়ে ট্রেনের সামনে পরে মোস্তাকিম। পরে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান তিনি। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে মোস্তাকিমের প্রেমিকা ওই তরুণী জানায়, আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েই তার সঙ্গে দেখা করতে এসেছিলেন মোস্তাকিম। দেখা হওয়ার পর থেকে আত্মহত্যা না করতে বহুবার মোস্তাকিমকে নিষেধ করছেন তিনি। এরপরও মোস্তাকিম এমনটা ঘটাবেন তিনি ভাবতে পারেননি। ট্রেন আসার সময় তার প্রেমিককে আটকানোর তীব্র চেষ্টা করেছেন তিনি।

এ বিষয়ে দিনাজপুর রেলওয়ের (ওসি) এরশাদুল হক ভূঁইয়া বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ ছিল না। তার পরিবার লাশ দাফনের জন্য আবেদন করলে আমরা তাদের কাছে মরদেহ হস্তান্তর করেছি।

এমবুইউ

Small Banner